• ঢাকা
  • মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে টিকা দেওয়া শুরু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০১ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৪০ পিএম;
স্বরাষ্ট্রমন্ত্রী , আসাদুজ্জামান খান কামাল
স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক:    ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে টিকা দেওয়া শুরু হবে। টিকাদান সুন্দরভাবে সম্পন্ন করার জন্য স্বাস্থ্য বিভাগকে সহযোগিতা করবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। রোববার সচিবালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এ কথা বলেন।

বৈঠকে জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন, পুলিশ মহাপরিদর্শক ড. বেনজির আহমেদ, গোয়েন্দা সংস্থার প্রধান ও সংশ্নিষ্ট মন্ত্রণালয়ের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন. মন্ত্রিসভার সিদ্ধান্ত অনুযায়ী ১ আগস্ট থেকে শিল্প কারখানা চালু হয়েছে। এজন্য গার্মেন্টস শ্রমিকদের ঢাকা ফেরার চাপ সামলাতে সাময়িক ব্যবস্থা হিসেবে গণপরিবহন চালু করা হয়েছে। শিল্প কারখানা খোলার বিষয়ে মালিকদের দাবির বিষয়টি মন্ত্রিপরিষদ বিভাগকে জানানো হয়। এরপর কারখানায় কর্মরতরা যেন ঢাকায় ফিরতে পারেন সেজন্য একটা সাময়িক ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে এটা অব্যাহত থাকবে কিনা সেটিও মন্ত্রিপরিষদ বিভাগ বলতে পারবেন।

আগামী ৫ আগস্টের পর লকডাউন আর বাড়ানো হবে কি না এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এই সিদ্ধান্ত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে নেওয়া হয় না। বিধিনিষেধ ও শিথিলের সিদ্ধান্ত যেখান থেকে আসে, সেখানকার কর্মকর্তারাই বলতে পারবেন। স্বরাষ্ট্র মন্ত্রণালয় শুধু তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করে থাকে।

ঢাকানিউজ২৪.কম /

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image