• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আওয়ামী লীগের পতনঘণ্টা বাজতে শুরু করেছে: ফখরুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩৭ পিএম
সরকারকে আর কোনো সুযোগ দেওয়া যাবে না
মির্জা ফখরুল ইসলাম আলমগীর

নিউজ ডেস্ক:  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এখন বিদু্যত্, তারপর জ্বালানি তেল, এরপর দেখবেন রিজার্ভ শূন্য হচ্ছে। দেশে এখন ব্যবহারযোগ্য রিজার্ভ ৩১ বিলিয়ন ডলার। এই ৩১ বিলিয়ন ডলার সঠিক নয়। এখানে ৮/৯ কোটি ডলার আছে সোনা। আর শুধু ব্যবহার করা যায় এর পরিমাণ বিশেষজ্ঞরা বলছেন ১৬ বিলিয়নের বেশি নয়। এই সরকার পরিকল্পিতভাবে বাংলাদেশের অর্থনীতিকে ধ্বংসের মুখে নিয়ে যাচ্ছে। 

বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। সরকারকে আর কোনো সুযোগ দেওয়া যাবে না, আর কোনো সময় দেওয়া যাবে না। যত বেশি সময় এরা থাকবে, এরা থাকলেই বাংলাদেশকে ধ্বংস করে ফেলবে। আওয়ামী লীগের পতনঘণ্টা বাজতে শুরু করেছে। এখন আর দফা-টফা নেই, এখন এক দফা এক দাবি, এ সরকারের পদত্যাগ।

শুক্রবার (২৯ জুলাই) গ্যাসের মূল্যবৃদ্ধি, লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে দলের তিন দিনের কর্মসূচির প্রথম দিনে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত সমাবেশে মির্জা ফখরুল এসব কথা বলেন।

জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত সমাবেশে আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও সদস্যসচিব আমিনুল হকের পরিচালনায় আরো বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, বিএনপি নেতা আবদুস সালাম, ফজলুল হক মিলন, আবদুস সালাম আজাদ, তাবিথ আউয়াল, সাইফুল আলম নিরব, যুবদলের মামুন হাসান, মোনায়েম মুন্না, স্বেচ্ছাসেবক মোস্তাফিজুর রহমান, সাইফুল ইসলাম ফিরোজ, মহিলা দলের সুলতানা আহমেদ, হেলেন জেরিন খান, কৃষক দলের শহিদুল ইসলাম বাবুল প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে মির্জা ফখরুল বলেন, পরিষ্কার কথা এ মুহূর্তে পদত্যাগ করুন। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে এ সংসদকে বাতিল করতে হবে। নতুন নির্বাচন কমিশন গঠনের মাধ্যমে নির্বাচন করে জনগণের ক্ষমতা জনগণের হাতে ফিরিয়ে দিন। তিনি বলেন, এ সরকার মুখে বড় বড় কথা বলে, অনবরত মিথ্যা কথা বলে, মানুষকে প্রতারণা করে বোকা বানিয়ে রাখে। কিন্তু ভেতরে ভেতরে তারা শূন্য হয়ে গেছে, একেবারে ফোকলা অর্থনীতিতে পরিণত হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image