• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

২৮ ফেব্রুয়ারী উদ্বোধন হচ্ছে মিঠামইন সেনানিবাস 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩১ পিএম
২৮ ফেব্রুয়ারী উদ্বোধন হচ্ছে
মিঠামইন সেনানিবাস 

বিজয় কর রতন, কিশোরগঞ্জ প্রতিনিধি: আগামী ২৮ ফেব্রয়ারী মিঠামইন হাওরের সেনানিবাস উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মিঠামইন সেনানিবাস এলাকা পরিদর্শন করেন রাষ্ট্রপতি।

শুক্রবার বিকেলে সেনানিবাসে সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেনেন্ট জেনারেল ওয়াকার উজ জামান রাষ্ট্রপতিকে স্বাগত জানান। পরিদর্শনের সময় সেনানিবাসের সার্বিক পরিস্থিতি সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করা হয়। 

আগামী ২৮ ফেব্রয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে সেনানিবাস উদ্বোধন করার বিষয়েও আলোচনা করা হয়। 

রাষ্ট্রপতির জ্যেষ্ঠপুত্র কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক জানান, আগামী ২৮ ফেব্রুয়ারি মিঠামইন সেনানিবাস উদ্বোধনের বিষয়টি প্রায় চূড়ান্ত। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেনানিবাস উদ্বোধন করার কথা রয়েছে বলেও জানান তিনি। এ সময় কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়–য়া, সামরিক সচিব মেজর জেনারেল এস এম সালাহউদ্দিন ইসলাম, প্রেস সচিব মোঃ জয়নাল আবেদীন এবং সচিব (সংযুক্ত) মো. ওয়াহিদুল ইসলাম খানসহ পদস্থ সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে জুমার নামাজের পর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মিঠামইনের কামালপুরে তার পিতা হাজী মো. তায়েব উদ্দিন এবং মাতা তমিজা খাতুনের কবর জিয়ারত করেন। 

এ সময় তাদের আত্মার শান্তি কামনায় দোওয়া ও মোনাজাত করা হয়। তিনদিনের সফর শেষ করে কিশোরগঞ্জের মিঠামইন থেকে ঢাকায় ফিরেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image