• ঢাকা
  • মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জলঢাকায় ৩০জন রোগীকে ১৫ লক্ষ টাকার চেক বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০২ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১৬ পিএম
জলঢাকায় ৩০জন রোগীকে ১৫ লক্ষ টাকার
চেক বিতরণ

মশিয়ার রহমান, জলঢাকা, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় প্রধানমন্ত্রীর দেয়া নগদ ৫০ হাজার টাকা করে ৩০টি পরিবারকে মোট ১৫ লক্ষ টাকার চেক বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ময়নুল ইসলাম।

রোববার দুপুরে উপজেলা পরিষদ ভবন চত্বরে এসব চেক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, বালাগ্রাম ইউপি চেয়ারম্যান আহমেদ হোসেন ভেন্ডার, অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ ও সাংবাদিক বৃন্দ প্রমূখ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চিকিৎসা ব্যবস্থা অনেক উন্নয়ন করা হয়েছে। তিনি মানুষের মৌলিক চাহিদা পূরণ করছেন এবং দেশের সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। সেই সাথে প্রতি বছরে ২বার করে এ আর্থিক চেক বিতরণ করা হয়। তবে সরকারের পাশাপাশি আমাদের প্রত্যেকের নিজ নিজ অবস্থান থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো প্রয়োজন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image