• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিদায় সংবর্ধনা শেষে সুসজ্জিত গাড়িতে পৌঁছে দেওয়া হলো দুই পুলিশ সদস্যকে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৩ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩৪ পিএম
বিদায় সংবর্ধনা শেষে
সুসজ্জিত গাড়িতে পৌঁছে দেওয়া হলো দুই পুলিশ সদস্যকে

মানিকগঞ্জ প্রতিনিধি:  : হরিরামপুর থানা থেকে অবসরে যাওয়া দুই পুলিশ সদস্যকে উপহার ও সুসজ্জিত গাড়িতে নিজ নিজ বাড়ী পৌঁছে দিলেন হরিরামপুর থানা পুলিশ। মঙ্গলবার (২'আগষ্ট)  বিকেলে  অবসরপ্রাপ্ত দুজন পুলিশ কনস্টেবল মোঃ আকবর আলী ও কনস্টেবল জয়নাল আবেদীনকে এ সম্মান দেওয়া হয়।

হরিরামপুর থানার পূর্ব সাকুচিয়া গ্রামের মোঃ আকবর আলী ১৯৮৪ সালে পুলিশ কনষ্টেবল হিসেবে ও  টাঙ্গাইলের নাগরপুর থানার আকুটিয়া গ্রামের জয়নাল আবেদীন ১৯৮৪ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। দীর্ঘদিনের কর্মজীবনের সমাপ্তি ঘটিয়ে মোঃ আকবর আলী (৬০) ও জয়নাল আবেদিন (৬০) সততা ও নিষ্ঠার সাথে চাকরি জীবন শেষ করে বাড়ি ফিরে যাওয়ার এ সময়টাকে স্মরণীয় করে রাখার জন্য সর্বশেষ কর্মস্থল হরিরামপুর থানার পক্ষ থেকে  বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসআই মোঃ জালালের সঞ্চালনায়  সভাপতিত্ব করেন হরিরামপুর থানা অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম।  অনুষ্ঠানে স্মৃতিচারনমুলক বক্তব্য প্রদান করেন এসআই বাছির, এসআই সালাম ও এএসআই শহীদ। বিদায় অনুষ্ঠানে বিদায়ীদ্বয়কে ফুলেল শুভেচ্ছা ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয় এবং সুসজ্জিত গাড়ীতে নিজ বাড়ী পর্যন্ত পৌছে দেয়ার ব্যবস্থা করা হয়।

সম্মানজনক বিদায় পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন মোঃ আকবর ও জয়নাল আবেদীন। তাঁরা এমন আয়োজনের জন্য হরিরামপুর থানা সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। তাঁরা বলেন, ‘চাকরি হতে অবসরে যাওয়ার শেষ দিনটাতে নিজ কর্মস্থল থেকে বাড়ি পর্যন্ত আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে বাড়িতে যাওয়া অবশ্যই প্রত্যেকটি পুলিশ সদস্যের জন্য অত্যন্ত গৌরব ও সম্মানের। চাকরি জীবনে তো কত সহকর্মীকেই অবসরে যেতে দেখেছি, কিন্তু তাদের অধিকাংশকেই নীরবে চলে যেতে হয়েছে। সে ক্ষেত্রে আমরা নিশ্চয় ভাগ্যবান।

এসময় উপস্থিত থেকে বিদায় জানান হরিরামপুর থানা অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম, পুলিশ পরিদর্শক তৌহিদুল ইসলাম ও হরিরামপুর থানায় কর্মরত সকল পুলিশ সদস্য।

হরিরামপুর থানা অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম  অবসরপ্রাপ্ত দুজন পুলিশ সদস্যের সার্বিক মঙ্গল কামনা করেন এবং প্রতিটি পুলিশ সদস্য যেন সুনামের সাথে কাজ করে সম্মানজনক বিদায় নিতে পারেন সে আশা ব্যক্ত করেন তিনি।

ঢাকানিউজ২৪.কম / সাকিব আহমেদ/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image