• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মানিকগঞ্জে স্কুলশিক্ষার্থীকে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩৪ এএম
স্কুলশিক্ষার্থীকে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন
আটককৃত যুবক

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের ঘিওর উপজেলায় স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

বুধবার (২৫'মে) দুপুরে আসামি সাইফুল ইসলামের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন মানিকগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক বেগম তানিয়া কামাল।

আদালতের স্পেশাল পিপি এ কে এম নুরুল হুদা রুবেল এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, দণ্ডপ্রাপ্ত সাইফুল ইসলামের বাড়ি ঘিওর উপজেলার শাকরাইল এলাকায়।

মামলার রায়ের বিবরণে জানা যায়, ২০১৪ সালের ২ আগস্ট বিদ্যালয়ের যাওয়ার সময় সাইফুল ইসলাম ও একই এলাকার নবীন মিয়া, মিলন মিয়া, মো. সাদ্দাম হোসেন, রবিন মিয়া, পলাশ হোসেন ও জসিম মিয়া জোর করে নবম শ্রেণির শিক্ষার্থীকে তুলে নিয়ে যায় এবং তাদের সহযোগিতায় সাইফুল ইসলাম স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ করে। এসময় তার সহযোগীরা মোবাইলে ভিডিও ধারণ করে। এ ঘটনায় ওই দিন সন্ধ্যায়, ভিকটিমের বাবা বাদী হয়ে ঘিওর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

ঘিওর থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবু তালেব তদন্ত শেষে ৭ আসামির নাম উল্লেখ করে ২০১৫ সালের ১৫ মার্চ আদালতে চার্জশিট দেন।

মামলায় ৯ জনের স্বাক্ষ্যগ্রহণ শেষে দণ্ডপ্রাপ্ত যুবকের উপস্থিতিতে বিচারক এই রায় দেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় নবীন মিয়া, মিলন মিয়া, সাদ্দাম হোসেন, রবিন মিয়া, পলাশ হোসেন ও জসিম মিয়াকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়

ঢাকানিউজ২৪.কম / সাকিব আহমেদ/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image