• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নাটোরে বিএনপির ১৮০ নেতাকর্মীর নামে মামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১৫ পিএম
বিস্ফোরণ আইনে মামলা দায়ের
বিএনপির ১৮০ নেতাকর্মীর নামে মামলা

আবু জাফর সিদ্দিকী, নাটোর প্রতিনিধি : নাটোরের ডাঙ্গাপাড়া বাজারে ৫টি ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপির ৩০জন নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত প্রায় ১৫০ জনের বিরুদ্ধে বিস্ফোরণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে আওয়ামী লীগ কর্মী রবিউল প্রামাণিক বাদী হয়ে নাটোর সদর থানায় এ মামলা দায়ের করেন।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানায়, সোমবার রাত ৮টা ৫০ মিনিটের দিকে ৯৯৯ নম্বর থেকে ফোন করে জানানো হয় ডাঙ্গাপাড়া এলাকায় বোমা বিস্ফোরিত হয়েছে। এই খবর পাওয়ার পর পুলিশ দ্রুত সদর উপজেলার ডাঙ্গাপাড়া বাজার এলাকায় গিয়ে জনৈক রাজ্জাকের নির্মানাধীন চায়ের দোকান থেকে ৮টি শক্তিশালী বোমা (লাল স্কসটেপে মোড়ানো) উদ্ধার করে। এসময় ঘটনার সাথে জড়িত সন্দেহে ওহাব মন্ডল নামে বিএনপির এক কর্মীকে আটক করা হয়েছে। এ বিস্ফোরণের ঘটনায় আওয়ামী লীগ কর্মী রবিউল প্রামাণিক বাদী হয়ে মঙ্গলবার সাড়ে ১০টার দিকে নাটোর সদর থানায় ৩০ জন বিএনপি নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত প্রায় ১৫০ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

জেলা বিএনপির আহ্বায়ক (ভারপ্রাপ্ত) মো. শহিদুল ইসলাম বাচ্চু বলেন, আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির মহাসমাবেশ। এ কারণে তাদের ভয় দেখানোর জন্য পরিকল্পিতভাবে বিস্ফোরক উদ্ধার, শব্দ শোনার সাজানো ‘নাটক’ মঞ্চস্থ করা হচ্ছে। এসব ঘটনায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image