• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গাছের নিচে চাপা পড়ে দুই ভাইয়ের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৪৩ পিএম
দুই ভাইয়ের মৃত্যু
নিহত

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার জয়হার গ্রামে বাড়ির পাশে মাঠ থেকে ছাগল আনতে গিয়ে গাছের নিচে চাপা পড়ে আপন দুই ভাই গুরত্বর আহত হয়।

এসময় পরিবারের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোস্তাফিজুর রহমান (১১) নামে একজনকে মৃত ঘোষণা করেন এবং মোসাদ্দেকুল (৫) নামে অপর শিশুকে বগুড়ারর শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেলে এঘটনা ঘটে।

এঘটনায় বুধবার দুপুরে বগুড়ারর শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোসাদ্দেকুলের মৃত্যু হয়।

নিহতরা হলেন-উপজেলার জয়হার গ্রামের আবু ছায়েমের সহোদর দুই ছেলে।

নিহতর বাবা আবু ছায়েম বলেন, মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেলে বাড়ির পাশে জমির ধারে কয়েকজন শ্রমিক গাছ কাটছিলো। এসময় আমার দুই ছেলে মাঠ থেকে ছাগল নিয়ে বাড়ি ফেরার পথে ওই গাছের নিচ দিয়ে আসতেছিলো। হঠাৎ গাছের গোড়া উপড়ে তাদের উপর পড়ে। এতে গাছের নিচে চাপা পড়ে দুজনেই গুরত্বর আহত হয়।

পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মঙ্গলবার সন্ধ্যায় আমার বড় ছেলে মোস্তাফিজুর ও বুধবার দুপুরে বগুড়ারর শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছোটছেলে মোসাদ্দেকুলের মৃত্যু হয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / আল-কারিয়া চৌধুরী/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image