• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

এম.এ হাসেমের উদ্যোগে শোক দিবস পালন করলেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৮ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:১২ পিএম
বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় জাতীয় শোক দিবস পালন
দোয়ার ছবি

এ কে ফারাবী, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর হাজীগঞ্জ বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী, সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী এম.এ হাসেমের উদ্যোগে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বাষির্কী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

রোববার বাদ আছর রামচন্দ্রপুর বাইতুল আমিন জামে মসজিদে বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে সকল শাহাদাতবরণকারীর আত্মার মাগফেরাত কামনায় এই মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এর আগে দলীয় নেতা-কর্মীদের অংশ গ্রহণে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, এম.এ হাসেম।

ইউনিয়ন যুবলীগের সভাপতি লোটাস দেলোয়ার হোসেনের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাবেক সদস্য আবুল বাসার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হোসেন আবু, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটওয়ারী ও ছাত্রলীগ নেতা আক্তারুজ্জামান বাবু প্রমুখ।

 এ সময় ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহেদ, ২নং ওয়ার্ড সভাপতি হাবিুর রহমান, সাধারণ সম্পাদক লিটন, ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আনোয়ার ড্রাইভার, ৫নং ওয়ার্ড সভাপতি মালেক ক্বারী, ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক বাবুল বিশ্বাস, ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক কাইয়ুম খান, ৮নং ওয়ার্ডের সভাপতি শাহ আলম বাচ্চু, ৯নং ওয়ার্ডেল সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক জসিম পাটওয়ারীসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / এ কে ফারাবী

স্মরণীয় ও বরণীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image