• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নান্দাইলে গান শুনতে গিয়ে প্রতিপক্ষের চুরিকাঘাতে কিশোরের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৫ এএম
দত্তপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে
চুরিকাঘাতে কিশোরের মৃত্যু

জালাল উদ্দিন মন্ডলঃ  ময়মনসিংহের নান্দাইলে দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সজিব (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের সৈয়দগাঁও গ্রামের মাজার বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনাটি ঘটেছে। খুনের ঘটনায় সন্দেহভাজন ২ জনকে আটক করেছে নান্দাইল মডেল থানার পুলিশ। নিহত সজিব একই ইউনিয়নের দত্তপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে।

জানা যায়, ১৩ মার্চ (রোববার) দিবাগত রাতে মোয়াজ্জেমপুর সৈয়দগাঁও শাহগুরুন বুড়াপীর (রা) মাজারে ওরসে গানের কাফেলায় গান শুরু হয়। গানের কাফেলায় গান শোনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে কথা-কাটাকাটি ও ধাক্কা-ধাক্কি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রাত সাড়ে ১২টার দিকে  সজিব মিয়া বাড়িতে আসার পথে প্রতিপক্ষ কিশোর  তাকে ছুরিকাঘাত করে। আহত অবস্থায় সজিবকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা দেন।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, ‘দুই কিশোরের দ্বন্দ্বে এমন হত্যাকাণ্ড ঘটেছে। জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লিখা পর্যম্ত থানায় মামলা হওয়ার প্রস্ততি চলছিল#

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image