• ঢাকা
  • শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মালদ্বীপে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:৩৫ পিএম
আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়
মালদ্বীপ আওয়ামী যুবলীগের আলোচনা সভা

মোহাম্মদ মাহামুদুল, মালদ্বীপ প্রতিনিধিঃ  মালদ্বীপে বাংলাদেশ আওয়ামী যুবলীগের গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ১১ নভেম্বর ২০২১ সোমবার স্থানীয় সময় রাত ১১ ঘটিকায় মালদ্বীপের রাজধানী মালের একটি  রেস্টুরেন্টে মালদ্বীপ আওয়ামী যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।.

মালদ্বীপ আওয়ামী যুবলীগের আহ্বায়ক সেলিম ফরাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব দুলাল মাদবর। বিশেষ অতিথি দুলাল হোসেন সিনিয়র সহ-সভাপতি মালদ্বীপ আওয়ামী লীগ, মালদ্বীপ আওয়ামী লীগের নেতা নূরে আলম রিন্টু , মালদ্বীপ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজালাল সিকদার, যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন এর  সঞ্চালনায় ।.

অনুষ্ঠানে বিশেষ  আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ যুবলীগের যুগ্ম আহবায়ক রাসেল আহমেদ সাগর এতে আরও উপস্থিত ছিলেন, মালদ্বীপ আওয়ামী লীগের সদস্য, গাজী জাহিদ, এনামুল হক জাকির,নুরে আলম ভুইয়া , মো: রফিক, প্রমুখ।.

মালদ্বীপ যুবলীগের  ও আন্তার্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের  নেতাকর্মীরা, করোনা মহামারীর জন্য  সরকারের বিধিনিষেধের কারনে প্রবাসী বাংলাদেশিদের সংখ্যা সিমিত করা হয় ।.

অনুষ্ঠানে কোরআন তেলোয়াত দোয়া, ও মোনাজাত পরিচালনা করেন মালদ্বীপ মদিনা জামাতের আহবায়ক মাওলানা মোহাম্মদ আলামিন।.

.

ঢাকানিউজ২৪.কম /

প্রবাস জীবন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image