• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কর্তৃত্ববাদী শাসনের অবসান ঘটাবে গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৯ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:০৬ এএম
কর্তৃত্ববাদী শাসনের অবসান
গণফোরাম

ডেস্ক রিপোর্টার: ময়মনসিংহ জেলা সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত হয়। ময়মনসিংহ জেলার মালগুদামে অবস্থিত গণফোরাম জেলা কার্যালয়ে শনিবার সকাল ১১ টায় এ.কে.এম রায়হান উদ্দিন এডভোকেট এর সভাপতিত্বে সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। ভার্চুয়ালি বক্তব্য রাখেন গণফোরাম সভাপতি বীর মুত্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু ও সাধারণ সম্পাদক সিনিয়র এডভোকেট সুব্রত চৌধুরী।

মোস্তফা মোহসীন মন্টু বলেন, দেশের বর্তমান অস্থিতিশীল অবস্থা ও বিশ্বদরবারে ক্ষুন্ন হওয়া সুনাম পুনরুদ্ধারে কার্যকর গণতন্ত্রের বিকল্প নাই, কার্যকর গণতন্ত্র প্রতিষ্ঠায় অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের বিকল্প নাই আর নিরপেক্ষ নির্বাচনের লক্ষে জনগণের ভরসাপূর্ণ রাজনৈতিক দলের বিকল্প নাই। এর জন্য তৃনমূলে দক্ষ, সাহসী ও দেশপ্রেমী নেতাকর্মী সবচেয়ে গুরুত্বপূর্ণ। জনগণের কষ্টার্জিত টাকা লুটপাট করে বিদেশে পাচারের উৎসবে ব্যস্ত ক্ষমতাসীন লুটপাটকারীরা এদের লাগাম টেনে ধরতে শক্তিশালী বিচারব্যাবস্থার প্রয়োজন। জনগণের সরকার ব্যতীত তা কোনোভাবেই সম্ভব নয়। জনপ্রতিনিধিত্ব মূলক সরকার প্রতিষ্ঠার লক্ষে দল মত নির্বিশেষে জনতার ঐক্য গড়ে তুলে কর্তৃত্ববাদী শাসনের অবসান ঘটাবে গণফোরাম।
 
সুব্রত চৌধুরী বলেন, দুঃশাসনের যাঁতাকলে দেশের মানুষ পিষ্ঠ। অত্যাচারীরা জনতার সহ্য সীমা অতিক্রম করেছে। মুক্তিকামী জনতা এই দুঃশাসনের অবসান চায়। সেই লক্ষে গণফোরাম জনে জনে ঐক্য গড়ে তুলে ভোটাধিকার পুনরুদ্ধারে ক্ষমতাসীনদের সকল ষড়যন্ত্র প্রতিহত করবে।
 
উক্ত সভায় আবুল হাসনাতকে সম্মেলন প্রস্ততি কমিটির আহবায়ক ও এ.কে.এম রায়হান উদ্দিন এডভোকেটকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট ময়মনসিংহ জেলা সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন, গণফোরাম যুগ্ম সাধারণ সম্পাদক লতিফুল বারী হামিম, আব্দুল হান্নান, রুবেল হাসান, শাহনাজ বেগম, ভূবন মোহন দাস, গোলাম ফারুক সহ স্থানীয় নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image