• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সৈয়দ আশরাফুল ইসলাম পৌর মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০২ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:৫১ পিএম
সকাল হতে নতুন রুপে সাজতে শুরু করে কলেজ
নবীন ছাত্রীদের উদ্দেশ্য কলেজ অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী বক্তব্য রাখেন

নিউজ ডেস্ক:  কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী সৈয়দ আশরাফুল ইসলাম পৌর মহিলা কলেজে একাদশ শ্রেণীর ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বুধবার (২ মার্চ) সকালে ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেন কলেজের শিক্ষকবৃন্দ।

নবীন বরণ উপলক্ষ্যে  কলেজ ক্যাম্পাস নতুন রুপে সেজেছিল কর্তৃপক্ষ। সকাল হতে নতুন রুপে সাজতে শুরু করে ঐতিহ্যবাহী সৈয়দ আশরাফুল ইসলাম পৌর মহিলা কলেজের প্রতিটি বিভাগ। সবাইকে ফুলের মাধ্যমে বরণ করে নেন কলেজের শিক্ষকগণ।

নবীনরা উৎফুল্ল চিত্তে আসছে প্রথম ক্লাসের উদ্দেশ্যে। সবার মাঝে নব ক্যাম্পাসের উচ্ছ্বাস বইছে।  কলেজের সামনে আসতেই বিশাল সুদর্শন গেইট দেখে কয়েকবার চোখ না বুলিয়ে পারছেনা তারা। ছাত্রীদের নীতিমূলক শপথবাক্য পাঠ করান কলেজের অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী। পরে ছাত্রীদের মাঝে বৃক্ষের চারা বিতরণ করা হয়।

নবীন ছাত্রদের উদ্দেশ্য কলেজ অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী বলেন, কলেজটি কিশোরগঞ্জের অন্যতম নারী শিক্ষা প্রতিষ্ঠান। এ কলেজের ছাত্রীরা বর্তমানে নানান বিশ্ববিদ্যালয়ে পড়ছে এবং অনেকে আজ নিজ নিজ কর্মক্ষেত্রে প্রতিষ্ঠিত। নবীনরা তোমরাও এ কলেজের ঐতিয্য ধরে রাখবে সততা, ন্যায় নিষ্ঠার মাধ্যমে। সুন্দর ভাবে পড়ালেখা করবে ও চলাফেরা করবে যেন কলেজের ও নিজ নিজ পরিবারের বাবা মায়ের মুখ উজ্জ্বল করতে পারো।

নবীন বরণ অনুষ্ঠানে কলেজের সকল শিক্ষক, নবীন শিক্ষার্থীবৃন্দ ও কলেজের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম /

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image