• ঢাকা
  • মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চট্টগ্রাম ৮ আসনের মনোনয়ন ফরম নিলেন ব্যারিস্টার কফিল 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০০ পিএম
চট্টগ্রাম ৮ আসনের মনোনয়ন ফরম
নৌকার মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছেন ব্যারিস্টার এস.এম কফিল উদ্দিন

নিজস্ব প্রতিবেদক: আগামী চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে (বোয়ালখালী- চান্দগাঁও) আসনে নৌকার মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছেন ব্যারিস্টার এস.এম কফিল উদ্দিন। রাজনীতিবিদ হিসেবে কফিল উদ্দিন ছাত্র জীবন থেকে (বোয়ালখালী-চান্দগাঁও) এলাকার সামাজিক উন্নয়নে কাজ করছেন। এছাড়াও তিনি সুপ্রিম কোর্টের বাংলাদেশ বার কাউন্সিলের আইন উপদেষ্টা ও আওয়ামী লীগের আইন বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য। আগামী ২৭ এপ্রিল অনুষ্ঠিত হতে যাওয়া চট্টগ্রাম-৮  আসনের উপনির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী তিনি। 

সোমবার (২০ মার্চ) দুপুরে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি।

এ সময় তিনি ঢাকা নিউজ ২৪কে বলেন, আশা করছি, আমি মনোনয়ন পাব। আর মনোনয়ন পেলে, আগামী চট্টগ্রাম ৮ আসনের উপনির্বাচনে নৌকাকে বিজয়ী করে তোলে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেব। দক্ষিণ চট্টগ্রামের মানুষের দুঃখ কালুরঘাট সেতু করার জন্য চেষ্টা চালিয়ে যাব। চট্টগ্রাম-৮ আসনের কোনো মানুষ যেন নির্যাতিত না হয়। সবাই যেন সুবিচার পায় সেটা আমি নিশ্চিত করবো। বর্তমান সরকারের উন্নয়নের সুফল যেন চট্টগ্রাম-৮ আসনের প্রতিটি মানুষ পায় সেটা আমি নিশ্চিত করব।

তিনি বলেন, কোনো অবস্থাতেই মাদক, সন্ত্রাস,‌ চাঁদাবাজি, ইভটিজিংসহ কোনো ধরনের খারাপ কাজ হতে দেব না। চট্টগ্রাম-৮ আসনের কোনো মানুষ যেন গৃহহীন না থাকেন, কোনো মানুষ যেন শিক্ষা ও স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত না হন সে ব্যাপারে আমি সবসময় সচেষ্ট থাকব। চট্টগ্রাম-৮ আসনকে একটি আদর্শ এলাকা হিসেবে গড়ে তুলতে চাই ইনশাআল্লাহ।

উল্লেখ্য, গত ৫ ফেব্রুয়ারি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের মৃত্যুর পর চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসন শূন্য ঘোষণা করা হয়। গত ২২ ফেব্রুয়ারি এ আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ২৭ এপ্রিল ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ আসনে ৪ লাখ ৭৪ হাজার ৪৮৫ ভোটারের মধ্যে ২ লাখ ৪১ হাজার ১৯৮ পুরুষ এবং ২ লাখ ৩৩ হাজার ২৮৭।ষ নারী।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image