• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জলঢাকায় প্রধানমন্ত্রীর উপহার চাল বিতরণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১২ পিএম
জলঢাকায় প্রধানমন্ত্রীর উপহার
চাল বিতরণ 

মশিয়ার রহমান, জলঢাকা,নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকা উপজেলায় মানবিক সহায়তা কর্মসুচির আওতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের (ভিজিএফ) চাল বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে উপজেলার কাঠালী ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুর ও উপজেলা নির্বাহী অফিসার ময়নুল ইসলাম ৩ হাজার ৫ শত ৮৮ জন বাছাই করা দরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি করে চাল তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল হক, উপজেলা আ'লীগের যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, ট্যাক অফিসার উপজেলা সহকারী শিক্ষা অফিসার শেখ মুশফিকুর রহমান, ইউপি সচিব নুরুজ্জামান, সকল ইউপি সদস্য ও উদ্দোক্তা রোহিনী কান্ত রায় প্রমুখ।

এসময় ইউপি চেয়ারম্যান বলেন, মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ-উল- ফিতর উপলক্ষে এসব চাল বিতরণ বরাদ্দ দিয়েছেন। যাতে করে উপকারভোগী পরিবারগুলো ঈদ ভালো করে করতে পারে। তিনি আরো বলেন আমরা সকলের উপস্থিতিতে স্বচ্ছতা বজায় রেখে ১০ কেজি করে চাল বিতরণ করছি। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের বাস্তবায়নে কাঠালী ইউনিয়ন পরিষদ এসব চাল বিতরণ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image