• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শিল্পী সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩১ পিএম
শিল্পী সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
নানা প্রজন্মের চলচ্চিত্র শিল্পীরা

বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজন অনুষ্ঠিত হলো। গতকাল (১৪ জানুয়ারি) নরসিংদীর মাধবধীতে অবস্থিত হেরিটেজ রিসোর্টে সকাল থেকেই এসে ভিড় করেন নানা প্রজন্মের চলচ্চিত্র শিল্পীরা।

এই আয়োজনে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির বর্তমান সভাপতি ইলিয়াস কাঞ্চন এবং  সাধারণ সম্পাদক নিপুন আক্তারসহ এই পরিষদের অন্যান্য সদস্যরা। আরও ছিলেন বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেতা বাপ্পী চৌধুরী, সাইমন সাদিক, মামনুন ইমন, সোহানা সাবা, শিরিন শিলা’সহ অনেকে।

শিল্পী সমিতির বার্ষিক বনভোজন আয়োজনে সশরীরে না থেকেও আছেন প্রয়াত তারকা শিল্পীরা৷ সে তালিকায় আছেন নায়করাজ রাজ্জাক, কবরী, ওয়াসিম, বুলবুল আহমেদ, রোজি আফসারী, হুমায়ুন ফরীদি, খলিল, সোহেল চৌধুরী, দিতি, এটিএম শামসুজ্জামান, সালমান শাহ, মান্না, দিলদার, রাজীব, জসীম, টেলি সামাদরা। 

বনভোজনের স্পটে প্রবেশ পথেই চোখে পড়ল বেশ কিছু সাদাকালো ছবি। সেসব ছবিতে হারিয়ে যাওয়া এসব তারকাদের স্মরণ করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটি। 

এই ট্রিবিউট দিয়ে শিল্পীদের কাছে প্রশংসিত হচ্ছেন ইলিয়াস কাঞ্চন-নিপুণরা। এ নিয়ে তরুন প্রজন্মের জনপ্রিয় অভিনেতা বাপ্পী চৌধুরী ডেইলি বাংলাদেশকে বলেন, এই দিনে আমাদের অনেক শিল্পী এখানে এসেছেন।  তাদের সাথে অনেক আনন্দে কিছু  সময় কাটালাম। আশা করি সামনে বনভোজনে আরও সুন্দর এবং জাকজমকপূর্ণভাবে আয়োজন করা হবে।'

অভিনেত্রী খালেদা আক্তার কল্পনা বলেন, আমি যে কী খুশি হয়েছি এই ছবিগুলো দেখে বলে বোঝাতে পারব না। আমি এই কমিটিকে ধন্যবাদ জানাই। যারা আজ আমাদের মাঝে নেই সেসব শিল্পীদের তারা আমাদের সামনে রেখেছে। মনে হচ্ছে তারাও আমাদের সাথে আনন্দ করছে।

বনভোজনজুড়েই ছড়িয়ে ছিটিয়ে আছেন এক সময় দাপিয়ে বেড়ানো তারকারা। তাদের নিয়ে অনেকে স্মৃতিচারণও করছেন। অনুষ্ঠানের সর্বশেষ আকর্ষণ ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‍্যাফেল ড্র। র‍্যাফের ড্র’র মাধ্যমে ভাগ্যবানরা পেয়েছেন নানা পুরষ্কার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image