• ঢাকা
  • রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শিক্ষার্থীদের দেশের কল্যাণে কাজ করার আহ্বান খাদ্যমন্ত্রীর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৫ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৬ পিএম
শিক্ষার্থীদের দেশের কল্যাণে কাজ করার আহ্বান
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

ডেস্ক নিউজ : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সাহস ও অনুপ্রেরণায় প্রকৃত মানুষ হয়ে শিক্ষার্থীদের দেশের কল্যাণে কাজ করতে হবে। জিপিএ ৫ পেয়ে পরবর্তীতে ধরে রাখতে হবে। পথভ্রষ্ট হলে জাতির প্রত্যাশা পূরণ হবে না। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, সন্তানরা যেন অসৎসঙ্গে জড়িয়ে না পড়ে, সেদিকে লক্ষ্য রাখতে হবে।

মন্ত্রী ৪ জুন, নওগাঁ কনভেনশন সেন্টারে ২০২১ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এখন ডিজিটাল বাংলাদেশে আমাদের বসবাস। ডিজিটাল প্রযুক্তির ভালো দিক গ্রহণ আর খারাপ বিষয়গুলো বর্জণ করতে হবে। জীবনকে গড়তে কাউকে মডেল হিসেবে নিতে হলে বঙ্গবন্ধুর চেয়ে বড় আদর্শ আর কেউ হতে পারে না। এসময় তিনি শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর জীবন ও কর্ম সম্পর্কে জানার আহবান জানান।

নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি মো. ইকবাল শাহরিয়ার রাসেল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইন ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার ও সংসদ সদস্য মো: ছলিম উদ্দীন তরফদার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image