• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ডোমার রেল স্টেশনে যাত্রী বিশ্রামাগার টয়লেট থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৭ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২৯ পিএম
ডোমার রেল স্টেশনে যাত্রী বিশ্রামাগার টয়লেট থেকে বৃদ্ধের
মরদেহ উদ্ধার

মশিয়ার রহমান, জলঢাকা নীলফামারীঃ নীলফামারীর ডোমার রেল স্টেশনের যাত্রী বিশ্রামাগার টয়লেট থেকে তাহেরুল ইসলাম (৫৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃদ্ধের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন রেল স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম।

শনিবার (২৭ মে) সকাল ৬টা ১০ মিনিটে ডোমার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহযোগীতায় বৃদ্ধের মরদেহ উদ্ধার করে রেল স্টেশন কর্তৃপক্ষ।

জানা গেছে, মৃত তাহেরুল ইসলাম পেশায় একজন কাঁচামাল ব্যবসায়ী তার গ্রামের বাড়ি উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ডাঙ্গাপাড়া গনিরস্কুল এলাকার মৃত ফজল উদ্দিনের ছেলে।

পরিবারের লোকজন জানান, শুক্রবার ব্যবসায়ীক কাজে তিনি বিরামপুর যাওয়ার জন্য দুপুরে বাড়ি থেকে বের হন। সর্বশেষ  বাড়ির লোকজনের সাথে শুক্রবার রাতে কথা হয়। এরপর শনিবার সকাল ৬ টার দিকে রেলস্টেশন থেকে মোবাইল ফোনে মৃত্যুর সংবাদ পেয়ে রেলস্টেশনে ছুটে আসি। তারা আরও বলেন মৃত তাহেরুল ইসলাম দীর্ঘদিন যাবত হার্ডের সমস্যায় ভুগছিলেন।

এবিষয়ে স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম বলেন, এক ব্যক্তি রেলস্টেশনের টয়লেটের ভিতরে পড়ে ছিলেন। সকাল ৬টা ১০ মিনিটে ফায়ার সার্ভিসের লোকজন এসে টয়লেটের দরজা কেটে বৃদ্ধের মরদেহটি উদ্ধার করেন। পরে তার পকেট থেকে জাতীয় পরিচয়পত্র পেয়ে পরিবারকে খবর দেয়া হয়েছে। জানা গেছে, তিনি পেশায় একজন কাচাঁমাল ব্যবসায়ী।

এবিষয়ে সৈয়দপুর জিআরপি থানার উপ পরিদর্শক মনিরুজ্জামান বলেন, পরিবারের লোকজনের কারো কোনো আপত্তি না থাকায় স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে মরদেহটি পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image