• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে গৌরীপুরে সাজ সাজ রব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১১ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:০৭ এএম
গৌরীপুরে সাজ সাজ রব
প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা : বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫বছর পর শনিবার ময়মনসিংহ আসছেন। তিনি ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে জনসভায় বক্তব্য রাখবেন। ময়মনসিংহেরএ বিভাগীয় সমাবেশ উপলক্ষে গৌরীপুরে চলছে সাজ সাজ রব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে এবং জনসভায় যোগদানের জন্য শুক্রবার বিকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পৌর শহরের প্রধান প্রধান সড়কে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। 

এছাড়াও প্রত্যেক ইউনিয়নে ইউনিয়নে বর্ধিত সভা, মাইকে গান গেয়ে প্রচারণা চালানো হচ্ছে। 

সমাবেশ সফল করতে দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপি ও সাধারণ সম্পাদক সোমনাথ সাহার নেতৃত্বে পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। পাশাপাশি বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনও সভা সফল করতে বর্ধিত সভা করেছে।

শুক্রবার বিকেলে উপজেলা আ’লীগের সভাপতির নেতৃত্বে মিছিল পরবর্তী আলোচনা সভায় বক্তব্য দেন আ’লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদ, সাবেক সহ-সভাপতি প্রাক্তন অধ্যক্ষ রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আঃ মুন্নাফ, সাবেক ভিপি আব্দুল আউয়ুল খান পাঠান ও মাহফুজ উল্লাহ, সাবেক ছাত্রনেতা সাদেকুর রহমান সেলিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, সাবেক কাউন্সিলর আব্দুল কাদির প্রমুখ। 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহার উদ্যোগে পৌরসভাসহ পুরো উপজেলায় গানে গানে মাইকিং করে প্রধানমন্ত্রীর জনসভা ও উন্নয়নের প্রচারণা চালানো হচ্ছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image