• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

এশিয়া কাপ খেলতে দুবাইয়ে বাংলাদেশ দল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:০৩ এএম
বাংলাদেশ দল
এশিয়া কাপ খেলতে দুবাইয়ে

নিউজ ডেস্ক : আগামী ২৭ আগস্ট পর্দা উঠবে এশিয়ার ক্রিকেট শ্রেষ্ঠত্বের আসর এশিয়া কাপের দুবাইয়ে। এই টুর্নামেন্ট সামনে রেখে আমিরাতের দুবাইয়ে গিয়ে পৌঁছেছে বাংলাদেশ দল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড বুধবার এক ভিডিওবার্তায় এই বিষয়টি নিশ্চিত করেছে । সকালে নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে থেকে ভিডিও প্রকাশ করা হয়েছে, যার ক্যাপশনে বলা হয়েছে, বাংলাদেশ ক্রিকেট দল দুবাইয়ে পৌঁছাচ্ছে।

গতকাল বিকেল ৫টা নাগাদ ঢাকা ছাড়ে সাকিবদের বিমান। তবে ভিসা জটিলতায় দলের সঙ্গে যেতে পারেননি ওপেনার এনামুল হক বিজয় এবং পেসার তাসকিন আহমেদ।

দল সূত্রে জানা গেছে, বুধবার ভিসা জটিলতা কাটানো সাপেক্ষে দুবাইয়ের বিমানে উঠবেন তারা। এছাড়া টিমবয় বুলবুলও একই কারণে দলের সঙ্গে যেতে পারেননি। 

এদিকে শেষ মুহূর্তে এশিয়া কাপের দলে ডাক পাওয়া নাঈম শেখ ইতোমধ্যে সবার আগে পৌঁছে গেছেন দুবাইতে। সেন্ট লুসিয়া থেকে সিরিজ শেষ করেই তিনি ধরেন সংযুক্ত আরব আমিরাতের ফ্লাইট। 

সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে কয়েকদিনের ক্যাম্প করার কথা রয়েছে মুশফিক-রিয়াদদের। এরপর এশিয়া কাপে গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে ৩০ আগস্ট আফগানিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। দ্বিতীয় ও শেষ ম্যাচে ১ সেপ্টেম্বর খেলবে লঙ্কানদের বিপক্ষে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image