• ঢাকা
  • শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিশ্বকাপ অনুশীলনে দেরিতে পৌঁছালেন নেইমার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০৩ পিএম
বিশ্বকাপ অনুশীলনে
নেইমার

নিউজ ডেস্ক : নেইমার ও মারকুইনহোস প্যারিস থেকে তুরিনে যাবার ফ্লাইটের সময়সূচী বিলম্বের কারণে ব্রাজিলের বিশ্বকাপ দলের অনুশীলনে দেরিতে পৌঁছেছেন। দোহার উদ্দেশ্যে রওনা হবার আগে তুরিনের পাঁচদিনের অনুশীলন ক্যাম্প করছে ব্রাজিল।

দলের ২৬ জন সদস্যের সোমবার সকালে জুভেন্টাসের ট্রেনিং সেন্টারে রিপোর্ট করার কথা থাকলেও নেইমার ও মারকুইনহোস পিএসজি থেকে দলে যোগ দিতে দেরি করেন। যান্ত্রিক ত্রুটির কারণে তাদের ফ্লাইট বিলম্বিত হওয়ায় এই দেরি হয়েছে বলে পরবর্তীতে জানা গেছে।

এই দুজন দুপুরে এসে দলের সাথে যোগ দেন। গত এক সপ্তাহ ধরে যে খেলোয়াড়রা ক্লাবের হয়ে মাঠে নামেননি এমন ১৪ জন খেলোয়াড় নিয়ে হালকা অনুশীলন করেছেন কোচ তিতে। মাঠের সেশনের শেষে জিমে অন্যদের সাথে যোগ নেইমার ও মারকুইনহোস।

ব্রাজিলের টেকনিক্যাল স্টাফ সূত্রে জানা গেছে তুরিনে প্রথম দুইদিন খেলোয়াড়দের শারিরীক পরিস্থিতি পর্যালোচনা করা হবে। এরপর ধীরে ধীরে তাদের অনুশীলনের মাত্রা বাড়ানো হবে। আগামীকাল পূর্ণাঙ্গ অনুশীলন শুরু করার কথা রয়েছে।

আগামী ২৪ নভেম্বর সার্বিয়ার বিপক্ষে ব্রাজিল তাদের বিশ্বকাপ যাত্রা শুরু করবে। গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচে সেলেসাওদের প্রতিপক্ষ সুইজারল্যান্ড ও ক্যামেরুন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image