• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মঠবাড়িয়ায় গণমাধ্যম কর্মীদের সাথে নবাগত ইউএনও'র মতবিনিময় সভা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০২ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৫১ পিএম
মঠবাড়িয়ায়
গণমাধ্যম কর্মীদের সাথে নবাগত ইউএনও'র মতবিনিময় সভা 

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার পাঁচটি পেশাদার গণমাধ্যম সংগঠনের নেতৃবৃন্দসহ কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম  কর্মীদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল কাইয়ুম।

বৃহস্পতিবার (১ জুন) বেলা দুপুরে ইউএনওর কার্যালয় এ পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন পেশাদার সাংবাদিক সংগঠন- উপজেলা প্রেস ক্লাব, রিপোর্টার্স ক্লাব , সাংবাদিক সমিতি,রিপোর্টার্স ইউনিটি ও সাংবাদিক ইউনিয়নের সাংবাদিকবৃন্দ। এছাড়া ক্লাবের সদস্যের বাইরেও স্থানীয় ও জাতীয় দৈনিকে কর্মরত গণমাধ্যম কর্মীরাও অংশগ্রহণ করেন।

সভায় বক্তব্য রাখেন- মঠবাড়িয়া উপজেলা প্রেসক্লাব সভাপতি মজিবর রহমান, সাংবাদিক সমিতির সভাপতি ইসমাইল হাওলাদার, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ,রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোস্তফা কামাল বুলেট, সাধারণ সম্পাদক আব্দুর রহমান আল নোমান,সাংবাদিক ইউনিয়নের সভাপতি জামাল এইচ আকন,সাধারণ সম্পাদক জুলফিকার আমিন সোহেল, রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি সহকারি অধ্যাপক মোতালেব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, মতুর্জা, মহিলা বিষয়ক সম্পাদিকা সামিমা সুলতানা রোজি, সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সুমন ব্যাপারী ও দৈনিক ভোরের ডাকের মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধি মোঃ রুম্মান হাওলাদার প্রমুখ। 

গণমাধ্যম কর্মীরা বলেন- সাংবাদিকরা সমাজের দর্পণ, রাষ্ট্রের আদর্শ সমালোচক এবং চতুর্থ স্তম্ভ। একটি বৈষম্যহীন রাষ্ট্র গঠনে আমরা সর্বদা বদ্ধপরিকর। আমরা সাদাকে সাদা এবং কালোকে কালো বলি লেখনীর মাধ্যমে। ভালো কিছুর সাথে আছি সর্বদা। ন্যায় ও অন্যায়ের মাঝে আমরা নীরব থাকি না। এ সময় পেশাদার সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ পেশাগত দায়িত্ব পালনের ক্ষেএে নবসগত ইউএনও'র সহযোগিতা কামনা করেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল কাইয়ূম বলেন, মঠবাড়িয়া উপজেলায় সদ্য যোগদান করেছি।এর আগে পটুয়াখালীর দশমিনা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলাম। মঠবাড়িয়া উপজেলার সার্বিক উন্নয়নে আমাকে অনেক চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। অপরদিকে আমার ওপর সরকারের অর্পিত দায়িত্ব যেন সততা ও নিষ্ঠার সাথে পালন করতে পারি তার জন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image