• ঢাকা
  • বুধবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীমঙ্গলের মেয়র সরকারী গাড়ি নিজের কোম্পানি তে ব্যবহার করছেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:২৫ পিএম
আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী
সৈয়দ মনসুরুল হকের নির্বাচনী জনসভা

মৌলভীবাজার জেলা প্রতিনিধি:   শ্রীমঙ্গলে নৌকা প্রতীকের জনসভায় বর্তমান বিএনপির মেয়র সরকারী গাড়ি নিজের কোম্পানিতে ব্যবহারের অভিযোগ,  আলআমিন সমিতির গ্রাহকের টাকা মেরে খেয়েছেন গরিব রিক্সা চালকের। করোনাকালীন সময়ে মেয়র ভূলেও ঘর থেকে বের হননি। বিদেশে ছিলেন বেশির ভাগ সময়।  

বৃহস্পতিবার ২৫ নভেম্বর সন্ধ্যায় শ্রীমঙ্গল শহরের স্টেশন রোডে শ্রীমঙ্গল পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. সৈয়দ মনসুরুল হকের নির্বাচনী জনসভা।

জনসভায় প্রধান অতিথির  বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, আমরা রাতের গল্প শুনতে চাই না। বিএনপি রাতের গল্প বানাইছে। নির্বাচনে অংশ গ্রহণ না করে শুধু রাতের গল্প বলে, তাই জনগণ বিএনপিকে নিয়ে হাসে। এর আগে তিনি শ্রীমঙ্গলের পৌর নির্বাচনে ভোটকেন্দ্রে বাঘের মতন অবস্থান নেবার নির্দেশ দিয়ে বলেন, ভোট হবে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ। নৌকা প্রতীকে ভোট দিলে পৌরসভার আয়তন বাড়বে, বরাদ্দ বাড়বে। শ্রীমঙ্গলকে আমরা বিশ্ব ঐতিহ্যের অংশ বানাতে চাই আর এটা সম্ভব হবে নৌকা মার্কার মেয়র প্রার্থীকে ভোটে বিজয়ী করে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি অর্ধেন্দু কুমার দেবের সভাপতিতে যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকরাম খাঁন, এনাম হোসেন চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মঞ্জুরুল আলম শাহিন, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুর রহমান, চুনারুঘাট পৌর মেয়র সাইফুর রহমান রুবেল, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবাল, কোষাধ্যক্ষ ভানু লাল রায় প্রমুখ।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ ডন বলেন, দলীয় পরিচয় লুকিয়ে বর্তমান মেয়র চোরের মতন স্বতন্ত্র প্রার্থী হয়েছেন কারণ তিনি চোরের নীতিতে চলেন। বর্তমান মেয়র ১০ বছর দায়িত্ব পালন করেছেন তিনি চাইলে শ্রীমঙ্গল শহরকে ফুলের মতন বানাতে পারতেন কিন্তু তিনি আওয়ামী লীগের সমর্থন পাননি, শেখ হাসিনার আর্শিবাদ পাননি তাই কিছুই করতে পারেনি।বিএনপির মেয়র হলে মাছি মারা ছাড়া আর কোন কাজ থাকবে না। তিনি প্রশ্ন তুলে আপনারা মাছি মারার মেয়র বানাবেন কি না?

এ ছাড়াও বক্তারা বলেন,  শ্রীমঙ্গল পৌর নির্বাচনের জন্য যে মেয়রের বিরুদ্ধে জনগণ প্রতিবাদ মানববন্ধন করে। আবর্জনার জন্য প্রতিবাদ করে সেই মেয়রকে জনগণ ভোট দিতে পারে না। এ মেয়র সাংবাদিকদের দোষারোপ করেছেন, জাতির বিবেক সাংবাদিকরা সত্য হলে সত্য মিথ্যা হলে মিথ্যা তুলে ধরবেন।এটা কোন রাজাপ্রজার যুগ নয় এটা শেখ হাসিনার যুগ। করোনার সময়ে শেখ হাসিনা অনেক ত্রাণ বরাদ্দ দিয়েছেন। মেয়র মধু এসব লুটপাট করেছেন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image