• ঢাকা
  • শনিবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পরিবেশ অধিদপ্তরের নাম ভাংগিয়ে প্রতারনার অভিযোগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৫ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:০৫ পিএম
ব্রাহ্মণবাড়িয়া পরিবেশ অধিদপ্তরের নাম ভাংগিয়ে
নাম ভাংগিয়ে প্রতারনার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ  পরিবেশ অধিদপ্তরের নাম ভাংগিয়ে  ব্রাহ্মণবাড়িয়া পরিবেশ অধিদপ্তরের উপ পরিচালকের  নিকট  প্রতারনার অভিযোগ করেছেন কসবার মের্সাস সালমা ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী। অভিযোগ সূএে জানা জানা যায়,মোঃ রাব্বী হাসান সহকারী পরিচালক চট্টগ্রাম অঞ্চল  পরিচয় দানকারী অজ্ঞাত ব্যাক্তি কতৃক ০১৭৯৮-৮১৩১৮৮ নাম্বার থেকে কল দিয়ে ০১৭১৫-৫০৩৬৩৮ বিকাশ নাম্বারে টাকা পাঠাতে বলেন,

পরবর্তীতে সালমা ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী ব্রাহ্মণবাড়িয়া পরিবেশ অধিদপ্তরের উপ পরিচালকের কাছে অভিযোগ দেন আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য। ব্রাহ্মণবাড়িয়া পরিবেশ অধিদপ্তরের উপ পরিচালক নুরুল আমিন  তার ফেইসবুক আইডি থেকে পরিবেশ অধিদপ্তরের নাম ভাংগিয়ে যারা প্রতারনা ও চাঁদাবাজি করছে বিভিন্ন প্রতিষ্টানে তাদের পুলিশে ধরিয়ে দিতে বলেন।

এ বিষয়ে জানতে চাইলে,ব্রাহ্মণবাড়িয়া পরিবেশ অধিদপ্তরের উপ পরিচালক নুরুল আমীন বলেন আমাদের পরিবেশ অধিদপ্তরের নাম ভাংগিয়ে ৮/১০টি প্রতিষ্টানে চাঁদাবাজি ও প্রতারনার ঘটনা ঘটেছে। প্রতারকদের বিরুদ্ধে  আইনগত  ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ সুপারের কাছে অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগের কপি জেলা প্রশাসক ব্রাহ্মণবাড়িয়া, পরিচালক পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চল  ও মহাপরিচালক পরিবেশ অধিদপ্তরের কাছে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image