• ঢাকা
  • বুধবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাণীশংকৈলে স্বর্ণ প্রতারক সদস্যদের গ্রেফতারে ওসি'র প্রেস ব্রিফিং 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৯ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩৮ এএম
রাণীশংকৈলে স্বর্ণ প্রতারক সদস্যদের গ্রেফতারে
ওসি'র প্রেস ব্রিফিং 

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় স্বর্ণ প্রতারক চক্রের সদস্যদের গ্রেফতার করায়
থানার ওসি গুলফামুল ইসলাম মন্ডল শনিবার (৮ এপ্রিল) দুপুরে থানা চত্বরে স্থানীয় সাংবাদিকদের নিয়ে এক প্রেস ব্রিফিংযের আয়োজন করেন।  

প্রেসব্রিফিংয়ে ওসি তার লিখিত ও মৌখিক বক্তব্যে দেন। বক্তব্যে তিনি গত শুক্রবার ৭ এপ্রিল দিবাগত রাত পৌনে ১টায় সীমান্তবর্তী কোচল গ্রাম থেকে ৮ জন স্বর্ণ প্রতারককে গ্রেফতার বিষয়ে বিস্তারিত তথ্য দেন।

ওসি বলেন, ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের অভিযোগের প্রেক্ষিতে এই প্রতারকদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- ১. রুমা আক্তার(৩৫),স্বামী- মো: তসলিম, গ্রাম- শাহার, পীরগঞ্জ। ২. বর্ণা আক্তার (২৫)৷ স্বামী-মোস্তফা, গ্রাম- কোচল, রাণীশংকৈল। ৩. আমেনা বেওয়া(৭০) স্বামী- ফজর আলী, গ্রাম -কোচল,রাণীশংকৈল। ৪. রূপালি ( ২৭) স্বামী- রুবেল গ্রাম-কোচল, রাণীশংকৈল। ৫. পারুল আক্তার (১৯) পিতা- মো: বাবুল গ্রাম- কোচল,রাণীশংকৈল। ৬. মো: বিপ্লব(২২) পিতা- শহিদুল গ্রাম- কোচল, রাণীশংকৈল। ৭. সুমন(২৫) পিতা আব্দুস সালাম, গ্রাম-কোচল,রানীশংকৈল  ৮. মারুফা পিতা মৃত- আব্দল খালেক গ্রাম-কোচল।-- এটি একটি সংঘবদ্ধ চক্র যাতে আরো সদস্য থাকতে পারে।

এরা দীর্ঘদিন ধরে এলাকায় লোকজন ভুলিয়ে ভালিয়ে ভুয়া সোনার মুর্তি ও অন্য দ্রব্যাদি বিক্রি করে প্রতারণা করে আসছিল। ওসি (তদন্ত) মহসিন ও সঙ্গীয় ফোর্স ওই ৮ জনকে তাদেরকে বাড়ি থেকে ওই রাতে গ্রেফতার করে। তাদের নামে থানায় ২টি পৃথক প্রতারণার মামলা দায়ের করে শনিবার ৮ এপ্রিল জেলা জেলহাজতে পাঠানো হয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image