• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আর্জেন্টিনায় জয় উদযাপনে জাতীয় ছুটি ঘোষণা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৩ এএম
আর্জেন্টিনায় জাতীয় ছুটি ঘোষণা
জয় উদযাপন

নিউজ ডেস্ক : দীর্ঘ ৩৬ বছর পর বিশ্বকাপ ফুটবলে শিরোপা অর্জন করেছে আর্জেন্টিনা। তৃতীয়বারের মতো শিরোপা নিজেদের করে নিয়েছে লাতিন আমেরিকার দেশটি। এই মহোৎসবে মেতে উঠেছে পুরো আর্জেন্টিনা। 

বিশ্বকাপ জয়ের আনন্দ উদযাপনে মঙ্গলবার (২০ ডিসেম্বর) জাতীয় ছুটি ঘোষণা করেছে আর্জেন্টিনা সরকার।

এক প্রতিবেদনে আর্জেন্টিনায় জাতীয় ছুটি ঘোষণার খবরটি জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স ও ক্রীড়া বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন। প্রতিবেদনগুলোতে বলা হয়, মঙ্গলবার আর্জেন্টিনার জাতীয় দল রাজধানী বুয়েনস আইরেসের ওবেলিস্কে বিশ্বকাপ জয় উদযাপন করবে।

আরও জানিয়েছে, জয় উপলক্ষে এদিন আর্জেন্টিনায় জাতীয় ছুটি ঘোষণা করা হয়েছে, যাতে সব পেশার মানুষ এ আনন্দ উদযাপনে অংশ নিতে পারেন। তার যেন বুয়েনস আইরেসের স্মৃতিস্তম্ভে মিলিত হয়ে একসাথে উদযাপন করতে পারেন। 

এদিকে সাধারণ মানুষের সঙ্গে জয় উদযাপন করতে যোগ দেবেন ফুটবলাররাও। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে জানানো হয়েছে, বিশ্ব চ্যাম্পিয়ন দলের সদস্যরা মঙ্গলবার বুয়েনস আইরেসের ওবেলিস্কের উদ্দেশ্যে রওনা দেবে।

এরই মধ্যে আর্জেন্টিনা দলের খেলোয়াড় ও সদস্যরা দেশে পৌঁছেছেন। এএফএ সভাপতি ক্লদিও তাপিয়া তার টুইটার অ্যাকাউন্টে লেখেছেন, আর্জেন্টিনা, আমরা এসে গেছি। এবার শুধু উদযাপনের অপেক্ষা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image