• ঢাকা
  • শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মেসিকে শুভকামনা জানালেন নেইমার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৫ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২৯ পিএম
সামাজিক মাধ্যমে নতুন গন্তব্যের জন্য প্রিয় বন্ধু
মেসিকে শুভকামনা জানালেন নেইমার

নিউজ ডেস্ক : যেকোনো সময় নতুন ক্লাবের সঙ্গে লিওনেল মেসির চুক্তির ঘোষণা আসতে পারে। এরমধ্যে সামাজিক মাধ্যমে নতুন গন্তব্যের জন্য প্রিয় বন্ধুকে শুভকামনা জানিয়েছেন নেইমার।

শনিবার (৩ জুন) লিগ ওয়ানে পিএসজির হয়ে নিজের শেষ ম্যাচ খেলে ফেলেছেন মেসি। অস্ত্রোপচারের পর পুনর্বাসনে থাকা নেইমার মাঠে না নামলেও, মেসি-রামোসদের বিদায়ী ম্যাচ দেখতে গ্যালারিতে উপস্থিত হয়েছিলেন। ম্যাচ শেষে সতীর্থদের সঙ্গে লিগ জয়ের আনন্দও উদযাপন করেন তিনি। মাঠে নেমে বিদায় জানান মেসিকে। শেষবারের মতো ভাগ করে নেন পিএসজির ড্রেসিংরুমও।

সে সময় বন্ধুকে জড়িয়ে ধরার একটি ছবি রোববার (৪ জুন) ইনস্টগ্রাম স্টোরিতে পোস্ট করে নেইমার লেখেন, ‘ভাই... আমরা যেভাবে চেয়েছিলাম সেভাবে হয়নি। তবে আমরা সব দিক থেকে চেষ্টা করেছি। তোমার সঙ্গে আরও দুবছর ভাগাভাগি করে নেয়া ছিল আনন্দের।
 
এর আগে বার্সেলোনায় মেসির সঙ্গে চার মৌসুম খেলেছিলেন নেইমার। ২০১৭ সালে স্প্যানিশ ক্লাবটি ছেড়ে পিএসজিতে যোগ দেন ব্রাজিলিয়ান তারকা। আর মেসি যোগ দেন ২০২১ সালের আগস্টে। এরপর ক্লাবটির হয়ে ৭৫ ম্যাচ খেলে ৩২ গোল করার পাশাপাশি ৩৫টি অ্যাসিস্ট করেন তিনি। পরপর দুটি লিগ শিরোপা জয়ে রাখেন অবদান। তবে ক্লাবকে বহুল আকাঙ্ক্ষিত চ্যাম্পিয়ন্স লিগ ট্রফির স্বাদ এনে দিতে ব্যর্থ হওয়ায় সমর্থকদের দুয়োধ্বনি শুনতে হয়েছে তার।
 
সবকিছু মিলিয়ে প্যারিসে সময়টা আর উপভোগ করতে পারছেন না বিশ্বকাপজয়ী এ তারকা। তাই সিদ্ধান্ত নিয়েছেন ছেড়ে যাওয়ার। তার পরবর্তী গন্তব্য হতে পারে বার্সেলোনা অথবা সৌদি আরবের ক্লাব আল-হিলাল। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘স্পোর্ত’-এর সবশেষ প্রতিবেদন অনুযায়ী আগামী মঙ্গলবার (৬ জুন) আল-হিলালের সঙ্গে আনুষ্ঠানিকভাবে মেসির চুক্তির ঘোষণা আসতে পারে।
 
মেসিকে পরবর্তী গন্তব্যের জন্য শুভকামনা জানিয়ে নেইমার লেখেন, নতুন গন্তব্যের জন্য শুভকামনা, সুখী হও। আমি তোমাকে ভালোবসি।
 
বন্ধুর প্রতি পাল্টা ভালোবাসা প্রকাশ করতে ভুলেননি মেসিও। নিজের ইনস্টগ্রামে নেইমারের প্রতি ভালোবাসা জানিয়ে আর্জেন্টাইন তারকাও লেখেন, ধন্যবাদ নেই! সবকিছু বাদ দিলে, আমরা আবার একসঙ্গে খেলা উপভোগ করেছি এবং প্রতিদিন ভাগ করে নিয়েছি। তোমার জন্য শুভ কামনা। তুমি অসাধারণ একজন মানুষ। আমি তোমাকে অনেক ভালবাসি।
 
গুঞ্জন আছে, সমর্থকদের ‍দুয়োধ্বনিতে বিরক্ত নেইমারও ছেড়ে যেতে পারেন পিএসজি। তার সম্ভাব্য গন্তব্য ইংলিশ প্রিমিয়ার লিগের একাধিক ক্লাব।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image