• ঢাকা
  • শনিবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ ২ মাদককারবারী আটক 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৩১ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ
২ মাদককারবারী আটক 

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ায় প্রায় ৭ লাখ টাকা মূল্যের সাড়ে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ৮৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদককারবারীকে আটক করেছে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। 

শুক্রবার রাতে জেলার আশুগঞ্জ উপজেলার গোলচত্বর সংলগ্ন এলাকায় এ অভিযান পারিচালিত হয়। 

আটককৃতরা হলো জেলার আশুগঞ্জের চরচারতলা গ্রামের জীয়ন মিয়া(২৭) ও বিজয়নগর উপজেলার কামালপুর গ্রামের ঝন্টু মিয়া (৩৪)। শনিবার সকালে র‌্যাব ১৪ পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। র‌্যাব জানায়, জীয়ন ও ঝন্টু দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক চোরাচালান করে দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছিল।

শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল ঢাকা-সিলেট মহাসড়কে গোলচত্বর সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। অভিযানে একটি পিকআপে তল্লাশী চালিয়ে ৩ হাজার ৫শ পিস ইয়াবাসহ ঝন্টুকে ও একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৮৮ বোতল ফেন্সিডিলসহ জীয়নকে আটক করা হয়। 

র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মাদক আইনে মামলা হয়েছে। সে সাথে মাদক বহনের কাজে ব্যবহৃত পিকআপ ও প্রাইভেটকারসহ তাদের কাছে থাকা নগদ ২৭ হাজার টাকা জব্দ করা হয়। মাদক নির্মূলে অভিযান অব্যাহত থাকবে। 

ঢাকানিউজ২৪.কম / কোহিনুর

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image