• ঢাকা
  • বুধবার, ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সরে দাঁড়াচ্ছেন পরীমনি, কমিশন বলছে ‘সুযোগ নেই’


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:০৫ পিএম
সরে দাঁড়াচ্ছেন পরীমনি
পরীমনি

ডেস্ক রিপোর্টার: চিত্রনায়িকা পরীমনির বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে অংশ নেওয়ার কথা ছিল। ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে কার্যনিবার্হী পরিষদ পদে প্রার্থী করা হয়েছিল তাকে। মনোনয়নপত্রও জমা দেওয়া হয়েছিল তার পক্ষে। কিন্তু প্রার্থীতা প্রত্যাহারের দিন পরীমনি জানালেন, তিনি নির্বাচন করবেন না। কারণ হিসেবে তিনি উল্লেখ করেছেন, শারীরিক অবস্থা।

শনিবার (১৫ জানুয়ারি) সংবাদমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন তার স্বামী শরীফুল রাজ। এদিকে পরীমনিও বলছেন, তিনি নির্বাচনে অংশ নেবেন না।

জানতে চাইলে কাঞ্চন-নিপুণ প্যানেলে যুগ্ন সাধারণ সম্পাদক প্রার্থী সাইমন সাদিক সময় নিউজকে বলেন, ‘পরীমনি আমার সাথে আলাপ করেছিলেন। তার শারীরিক অবস্থার কথা জানালেন। তিনি চিকিৎসার জন্য ভারত যাওয়ার পরিকল্পনা করছেন। আমরা বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনে কথা বলেছি। দেখা যাক কী হয়।’

এখনো প্রার্থীতা প্রত্যাহারের সুযোগ আছে কি না? জানতে চাইলে প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা শহীদুল হারুন সময় নিউজকে বলেন, শনিবার সকাল ১০টা থেকে  দুপুর ২টা পর্যন্ত প্রত্যাহারের সুযোগ ছিল। উনার বিষয়টি আমরা আরও পরে জানতে পেরেছি।

৪৪ জনের মনোনয়নপত্র পেয়েছি আমরা। ৪৪ জন প্রার্থীর খসড়া তালিকাও তৈরি করেছি। আগামীকাল (রোববার) চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করব। ব্যালেটে পরীমনি নাম থাকবে, ছবি থাকবে। এখন আর প্রার্থীতা প্রত্যাহারের সুযোগ নেই।

এর আগে মাদক মামলার আসামি হওয়ার কারণে শিল্পী সমিতির সদস্য পদ স্থগিত করা হয়েছিল পরীমনি। এরপর তার আবেদনের প্রেক্ষিতে পদ ফিরিয়ে দেওয়া হয়েছিল।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন আগামী ২৮ জানুয়ারি। এবার প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা শহীদুল হারুন। নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকবেন বি এইচ নিশান ও জাহিদ হোসেন। সোহানুর রহমান সোহানকে করা হয়েছে আপিল বোর্ডের চেয়ারম্যান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image