• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জে ডায়বেটিক সমিতির উদ্যোগে বিশেষজ্ঞ মেডিকেল ক্যাম্প


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:২৬ এএম
ডায়বেটিক সমিতির উদ্যোগে বিশেষজ্ঞ মেডিকেল ক্যাম্প
মেডিকেল ক্যাম্প

বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল: শুক্রবার (২০ মে) বাকেরগঞ্জ উপজেলা ডায়াবেটিক সমিতিতে সকাল ১০ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ বিশেষজ্ঞ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। ডায়াবেটিক সমিতি সূত্রে জানা গেছে, ঢাকা বারডেম থেকে আগত বিশেষজ্ঞ চিকিৎসকরা মেডিকেল ক্যাম্পে রোগীদের চিকিৎসাসেবা প্রদান করেছেন।

মেডিকেল ক্যাম্পে চিকিৎসাসেবা প্রদান করেন গ্যাস্ট্রোএন্টারোলজি বিশেষজ্ঞ জাতীয় অধ্যাপক ডাঃ একে আজাদ খান, ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ মোঃ ফারুক পাঠান, চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ মীর নজরুল ইসলাম, সার্জারি বিশেষজ্ঞ ডাঃ জে.আর ওয়াদুদ, কিডনি রোগ বিশেষজ্ঞ ডাঃ তোফায়েল আহমেদ চৌধুরী ও নিউরো মেডিসিন রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ রাশেদুল ইসলাম।

এর আগে সকাল ১০ টায় বিশেষজ্ঞ চিকিৎসকগণ ঢাকা থেকে বাকেরগঞ্জে পৌঁছলে তাদেরকে ডায়াবেটিক সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম চুন্নু, পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-সম্পাদক মানিক হাওলাদার ও পংকজ দাস।

এ বিষয়ে বাংলাদেশ ডায়াবেটিস সমিতির (বারডেমের) যুগ্ম-পরিচালক মোঃ আরিফুর রহমান মাছুম জানান, জাতীয় অধ্যাপক একে আজাদ খানের বাড়ি বাকেরগঞ্জ উপজেলার ভরপাশা গ্রামে। সেজন্যই তিনি প্রতিবছর এ উপজেলার প্রত্যন্ত অঞ্চলের মানুষের মাঝে বিশেষজ্ঞ চিকিৎসা সেবা প্রদান করার জন্য বিশেষজ্ঞ চিকিৎসা ক্যাম্পের আয়োজন করে থাকেন। তারই ধারাবাহিকতায় ঢাকা থেকে আগত বিশেষজ্ঞ ডাক্তারগন রেজিস্ট্রেশনকৃত রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেছেন

ঢাকানিউজ২৪.কম / জাহিদুল ইসলাম/কেএন

স্বাস্থ্য বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image