• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১৯ পিএম
চিকিৎসারত অবস্থায় শুক্রবার দিবাগত রাতে সেখা
মুখোমুখি সংঘর্ষ

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা:  ময়মনসিংহের গৌরীপুরে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় ৩জন নিহত ও ৫জন আহত হয়েছে। নিহতরা হলো উজ্জল মিয়া (৪৫). লাল মিয়া (৬৫) ও এশার উদ্দিন (১০০)। 

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) গৌরীপুর-শাহগঞ্জ সড়কের অচিন্তপুর ইউনিয়নের গাগলা এলাকায় শাহগঞ্জ থেকে গৌরীপুরগামী সিএনজির সাথে শাহগঞ্জগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক উজ্জল মিয়া মারা যায়। মোটরসাইকেল ও সিএনজিতে থাকা ৬জন আহত হয়। আহত ছয়জনকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর আহত ৫জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। আহতরা হলেন লাল মিয়া(৬৫), রোকন(৩০) ও অজ্ঞাত ৪জন।

গুরুতর আহত লাল মিয়াকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হলে চিকিৎসারত অবস্থায় শুক্রবার দিবাগত রাতে সেখানে সে মৃত্যুবরণ করে। নিহত উজ্জল উপজেলার বোকাইনগর ইউনিয়নের মিরিকপুর গ্রামের মৃত জয়নান মিয়ার ছেলে এবং  সে পেশায় একজন অটোমেকানিক। নিহত লাল মিয়া অচিন্তপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে।  

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক ডা. সুরপা জানান, দূর্ঘটনার শিকার ছয়জনের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে ও গুরুতর আহত পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

অপরদিকে নির্মানাধীন নেত্রকোনা-ঈশ্বরগঞ্জ সড়কের গৌরীপুর উপজেলার সিংরাউন্দ গ্রামে মঙ্গলবার মোটরসাইকেল চাপায় আহত এশার উদ্দিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিবাগত রাতে মৃত্যুবরণ করে। সে সিংরাউন্দ গ্রামের ইমাম হেসেনের পুত্র।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ আব্দুল হালিম সিদ্দিকী বলেন, গাগলা এলাকাল দূর্ঘটনাস্থল  থেকে সিএনজি ও মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সিংরাউন্দ গ্রামের দূর্ঘনায় মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image