• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জে জনপ্রিয়তার শীর্ষস্থানে কামাল হোসেন তালুকদার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:২০ পিএম
জনপ্রিয়তার শীর্ষস্থান
ইউনিয়ন পরিষদ নির্বাচন

বাকেরগঞ্জ প্রতিনিধি: বাকেরগঞ্জ ১৪নং নিয়ামতি ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী (সাবেক চেয়ারম্যান) জনসমর্থনের শীর্ষস্থানে রয়েছেন মোঃ কামাল হোসেন তালুকদার, নিয়ামতি ইউনিয়নের সাধারণ ভোটারদের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনার মাঝে যিনি উন্নয়নের রূপকার, জনদরদী, মানুষের কল্যাণের কথা নিয়ে ভাবেন এলাকার সকলের ভালবাসার পাত্র।

এলাকার গরীব দুঃখী ও মেহনতী মানুষের কাছে তিনি অত্যন্ত জনপ্রিয় ব্যক্তি। গরীব দুঃখী মানুষের মাঝে সবসময় তিনি সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। এলাকায় তার অবস্থান অত্যন্ত জনপ্রিয়। বিগত দিনে তিনি ব্যক্তিগত পর্যায়ে অনেক সাহায্য সহযোগীতা করেছেন। ধর্মীয় সামাজিক কাজে অংশগ্রহন ছাড়াও অসহায় পরিবারের বন্ধু হিসেবে তার জুড়ি নেই। স্থানীয়ভাবে অনেক মামলা-মোকাদ্দমা সালীশী করে মিমাংসা করে দিয়েছেন। যার ফলে অনেক পরিবার মামলা মোকাদ্দমার ঝামেলা থেকে বেঁচেছেন। করোণার মহামারীর প্রথম ধাপে ও দ্বিতীয় ধাপে নিয়ামতি ইউনিয়নের প্রতিটি গ্রামে, প্রত্যেক বাড়িতে বাড়িতে তিনি চষে বেড়িয়েছেন এবং কর্মহীন মানুষদের সহযোগীতা করেছেন।

যে কোন প্রয়োজনে যে কেউ ডাক দিলে আপন মনে হাজির হয়ে যেতেন। তার কাছে দিন রাত সবই সমান। বর্তমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি ভোটারদের মুখে মুখে জনপ্রিয় ব্যক্তি হিসেবে আছেন। তিনি নির্বাচনে নিয়ামতি ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে জয়ের আশাবাদী। 

ঢাকানিউজ২৪.কম / মোঃ জাহিদুল ইসলাম /কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image