• ঢাকা
  • শুক্রবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিমানের লাগেজ থেকে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৩ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৫৬ এএম
বিমানের লাগেজ থেকে
সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

নিউজ ডেস্ক :  ৪ কেজি ৪২০ গ্রাম স্বর্ণের বার হযরত শাহজালাল আন্তর্জা‌তিক বিমানবন্দর থেকে উদ্ধার করা হয়েছে। এগুলোর আনুমানিক বাজারমূল্য ৪ কোটি ৫০ লাখ টাকা।

বুধবার (৩ জুলাই) ভোর সাড়ে ৫টার সময় ওমানের মাস্কাট থেকে আসা সালাম এয়ারলাইন্স এর ফ্লাইট নং ওভি-৪৯৭ থেকে এসব স্বর্ণের বার উদ্ধার করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর (সিআইআইডি)।

বিমানে দায়িত্বরত সকলের সামনে ভিডিও ধারণসহ কালো স্কসটেপে মোড়ানো বস্তু দুটি কাস্টমস হলের ইনভেন্টরি টেবিলে নিয়ে এসে বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার উপস্থিতিতে কেটে ৩৮ পিস স্বর্ণের বার পাওয়া যায়, যার ওজন ৪ কেজি ৪২০ গ্রাম।

সংস্থাটি থেকে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে সিআইআইডি (এ- শিফট) এর সদস্যরা হযরত শাহজালাল আন্তর্জা‌তিক বিমানবন্দরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সতর্ক অবস্থান গ্রহণ করে। এরপর মাস্কাট থেকে আসা সালাম এয়ারলাইন্স এর ফ্লাইট নং ওভি-৪৯৭ রামেজিং করা হয়। এসময় বিমানের ২ নং সিট (ডি-ই-এফ) এর উপরে লাগেজ রাখার কেবিনে কালো স্কসটেপ মোড়ানো দুটি ভারি বস্তু পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।

উদ্ধারকৃত স্বর্ণের বারের আনুমানিক বাজারমূল্য ৪ কোটি ৫০ লাখ টাকা বলে জানিয়েছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর (সিআইআইডি)।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image