• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে বেড়েই চলেছে আইন অমান্যকারীর সংখ্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৪৬ এএম
বেড়েই চলেছে আইন অমান্যকারী
মাদক ব্যবসা রমরমা

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুর বিরামপুরে দিনের পর দিন বেড়েই চলেছে আইন অমান্য কারীর সংখ্যা। আসন্ন ইউপি নির্বাচন হওয়ার পর থেকে উপজেলার প্রথম শ্রেণীর পৌরসভা সহ ৭টি ইউনিয়নে প্রায় স্হানে দেখা যায় আইন অমান্য কারীর সংখ্যার চিত্র।

রোববার (১২ই ডিসেম্বর) বিরামপুর পৌরসভা সহ ৭টি ইউনিয়নে পর্ষবেক্ষনে জানা যায়, বিভিন্ন পাড়া মহল্লায় চলছে অবাধে মাদকদ্রব্যের রমরমা ব্যবসা ও সেবনের চিত্র। বিশেষ করে ওয়ার্ড পর্যায়ের মধ্যে অবস্থান রত মোড়ে দেখা যায় মাদকদ্রব্য সরবরাহের ঘটনা। নেই কোন তোয়াক্কা। এরই সাথে দেখা যায় স্কুল কলেজের ছাত্র মিশে গেছে মাদকদ্রব্য সেবির দলের সাথে। এরই মধ্যে থাকছে গাঁজা, ইয়াবা, ফেন্সিডিল ও যৌন উত্তেযক সিরাপ।

এ বিষয়ে তারা মানছে না কোন রকম শাসন,ফলে নষ্ট হচ্ছে শোভ্য সমাজের শোবা বর্ধন। কে করবে প্রতিহত এই চিত্র। এ বিষয়ে এলাকার জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন,আমাদের প্রতিটি ওয়ার্ডে আছে একজন করে কাউন্সিল ও মেম্বার এবং উপজেলা চেয়ারম্যান,মেয়র ও ইউনিয়ন পর্যায়ে রয়েছে একজন করে চেয়ারম্যান।

কিন্তু কোন প্রকার প্রতিকার হচ্ছে না বলে তারা অভিযোগ করেন। তারা আরও বলেন, থানা প্রশাসনের কথা আর কি বলব তাদের তো নেই কোন প্রকার কার্যক্রম। এর ফলে অবাধে চলছে এমন চিত্র।

তারা আরও বলেন, এরই সাথে চলছে প্রতিটি ওয়ার্ড পর্যায়ে জুয়া খেলা যার ফলে পাড়া মহল্লায় বেড়েই চলেছে চুরির ঘটনা। নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি গন বলেন,প্রশাসন যদি সঠিক ভাবে এলাকায় আইনের প্রকাশ ঘটাত তবে এত খারাপ চিত্র দেখা যেত না।

তারা আরও বলেন যদি আমরা মাদকদ্রব্য ও জুয়া খেলা বিষয়ে কোন রকম খোঁজ খবর থানা পুলিশ কে দেই তবে তারা ঘটনার স্হানে আসতে আসতেই তারা সজাগ হয়ে যায়। আইনের প্রভাব যদি সঠিক ভাবে বাস্তবায়িত হত তবে তারা এমন কাজে লিপ্ত হওয়া থেকে বিরত থাকত। এ বিষয়ে তারা আইন কৃর্তপক্ষের সূ-দৃষ্ঠি কামনা করেছেন।

ঢাকানিউজ২৪.কম / রেজওয়ান আলী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image