• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

স্মার্ট বাংলাদেশ গড়ে তু‌লতে হলে, সড়কে শৃঙ্খলা আনতে হবে : কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০১ পিএম
স্মার্ট,বাংলাদেশ,শৃঙ্খলা
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুবেল

মোহাম্মদ রু‌বেল

সড়ক-মহাসড়কে শৃঙ্খলা না থাকলে স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে দেশের ১০০ মহাসড়ক উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এমন মন্তব্য করেন তিনি। ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠান থেকে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।

সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নে বিশ্বের বিস্ময়। তার নেতৃত্ব ও অনুপ্রেরণায় আমরা অসাধ্যকে সাধন করছি।

ওবায়দুল কাদের বলেন, দেশকে স্মার্ট করতে হলে সড়কগুলোকে আরও স্মার্ট করতে হবে। রাস্তায় ও পরিবহনে শৃঙ্খলা না থাকলে স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব হবে না। এই স্বপ্ন বাস্তবায়ন করতে পারব না।

অনুষ্ঠানে মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ার কথা বলতে গিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘প্রধানমন্ত্রী আপনি যখন দায়িত্ব দিয়েছিলেন ২০১১ সালে শেষ দিকে তখন আমাকে জিজ্ঞাসা করেছিলেন তুমি এখানে পারবে কিনা। আমি বলেছিলাম কাজের জায়গা চাই। আমাকে কাজের জায়গা দেয়। আপনার ছায়া থাকলে পারব। এরপর দায়িত্ব পাই।’

প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বের কারণে এসব উন্নয়নমূলক কাজ করা সম্ভব হয়েছে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী আপনি কী চান আমি বুঝতাম। আর আমি কী চাই সেটা মন্ত্রণালয়ে বুঝতো। আপনার (প্রধানমন্ত্রী) নেতৃত্বে আমরা টিম স্পিরিট নিয়ে কাজ করেছি। অনেক বাধা থাকলেও আমরা অতিক্রম করেছি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে সরাসরি সংযুক্ত আছে টাঙ্গাইল ও খুলনা জেলা। বাকি জেলাগুলো প্রজেক্টরের মাধ্যমে যুক্ত হয়েছিল।

ঢাকানিউজ২৪.কম / এমআর

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image