• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গণতন্ত্রমনা রাজনৈতিক দলের বৃহত্তর ঐক্য চাই: গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৫ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৪৮ এএম
ক্ষমতাসীন অবৈধ আওয়ামী লীগ সরকার
গণফোরামের লোগো

নিউজ ডেস্ক:  দেশে এখন ক্রান্তিকাল চলছে উল্লেখ করে গণফোরাম নেতারা বলেছেন, এ অবস্থার উত্তরণে জনগণের শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে দলমত নির্বিশেষে বৃহত্তর জাতীয় ঐক্য গড়ে তুলে দুঃশাসন হটাতে হবে।

বুধবার বিকাল ৪টায় গণফোরাম সভাপতি মোস্তফা মোহসীন মন্টুর সভাপতিত্বে গণফোরাম সভাপতির কার্যালয়ে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় গণফোরাম নির্বাহী পরিষদ, সভাপতি পরিষদ ও সম্পাদক পরিষদের নেতারা উপস্থিত ছিলেন।

গণফোরাম সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী বলেন, দেশের মানুষের সাথে প্রতিনিয়ত প্রতারণা করে যাচ্ছে ক্ষমতাসীন অবৈধ আওয়ামী লীগ সরকার। রাষ্ট্রের সর্বত্র দলীয় করন করে দেশটাকে ধ্বংস করে দিয়েছে। এই ক্রান্তিকাল উত্তরণে জনগণের শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে দলমত নির্বিশেষে বৃহত্তর জাতীয় ঐক্য গড়ে তুলে দুঃশাসন হটাতে হবে। নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন অনুষ্ঠানের কোন বিকল্প নয়। গণফোরাম সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে।'

মোস্তফা মোহসীন মন্টু বলেন, ‘বাস্তবতা হলো মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত ও নিম্নবিত্ত শ্রেণির মানুষের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের পাগলা ঘোড়ার মতো ছুটে চলা লাগামহীন ঊর্ধ্বগতিতে জীবন যাত্রার মান অসহনীয় হয়ে উঠেছে। এহেন পরিস্থিতিতে মানুষের একমাত্র মুক্তির পথ গণতান্ত্রিক ন্যায় বিচারসম্পন্ন শাসনব্যবস্থা যা বর্তমান অবৈধ শাসকগোষ্ঠী কর্তৃক সম্ভব নয়। তাই আমরা গণফোরাম বিশ্বাস করি, অবিলম্বে সকল গণতন্ত্রমনা রাজনৈতিক দলের ঐক্যের বিকল্প নেই যারা সত্যিকারের মুক্তিযুদ্ধের অঙ্গীকার বাস্তবায়নে বদ্ধপরিকর।’

সভায় উপস্থিত ছিলেন নির্বাহী সভাপতি অধ্যাপক ড. আবু সাইয়িদ, নির্বাহী সভাপতি এ কে এম জগলুল হায়দার আফ্রিক, মোঃ মহসিন রশিদ, মহিউদ্দিন আব্দুল কাদের, সভাপতি পরিষদ সদস্য আব্দুল হাসিব চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদকদ্বয় এডভোকেট মোঃ হেলাল উদ্দিন ও লতিফুল বারী হামিম, সাংগঠনিক সম্পাদক রওশন ইয়জদানী (ঢাকা বিভাগ), তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুল হামিদ মিয়া, যুব ও ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম, মহিলা সম্পাদক নিলুফার ইয়াসমিন শাপলা প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image