• ঢাকা
  • বুধবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মঠবাড়িয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৫১ পিএম
ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত
মঠবাড়িয়ায় উপজেলা পরিষদের সভা

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি : প্রগতিশীল প্রযুক্তি,অন্তর্ভুক্তিমূলক উন্নতি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারা দেশের ন্যায় যথাযথ মর্যাদায় ও উৎসব মুখর পরিবেশে পিরোজপুরের মঠবাড়িয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২২ পালিত হয়েছে।সোমবার (১২ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদের চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলা চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে এসে আলোচনা সভায় মিলিত হন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উর্মি ভৌমিক এর  সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ ফেরদৌস ইসলাম,থানা ইন্সপেক্টর (অপারেশনের) মোঃ আব্দুল হালিম,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অলি আহাত,উপজেলা প্রেস ক্লাব সভাপতি মজিবর রহমান,সাধারন সম্পাদক হারুন অর রশিদ,উদয়ন মাধ্যমিক বিদ্যালয় এর সহকারি শিক্ষক মিজানুর রহমান প্রমুখ।

এছাড়াও উপজেলা সরকারি কমিশনার (ভূমি) সাখাওয়াত জামিল সৈকত,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিধ মনিরুজ্জামান সহ   বিভিন্ন দপ্তরের কর্মকর্তা- কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক -শিক্ষার্থী,ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image