• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নৈশপ্রহরীকে হত্যা করে, আরেক নৈশপ্রহরী পালিয়েছে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৩ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫৮ পিএম
নৈশপ্রহরীকে হত্যা
হত্যা

নিউজ ডেস্ক : আড়াইহাজার থানার ওসি আজিজুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পলাতক হোসেনকে আটকের চেষ্টা চলছে।

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, এক নৈশপ্রহরীকে টর্চ লাইট দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে পালিয়েছে আরেক নৈশপ্রহরী। উপজেলার উচিৎপুরা বাজারে বুধবার ভোরে এ ঘটনা ঘটে। নিহত ৬০ বছর বয়সী হোসেন আলী আড়াইহাজারের দড়িকান্দি গ্রামের বাসিন্দা। 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম নিউজবাংলাকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীর বরাতে তিনি জানান, নিহত হোসেন আলী ও তাকে আঘাত করে হত্যা করে পালিয়ে যাওয়া আরেক হোসেন আলী (ছোট) দীর্ঘদিন ধরে উচিৎপুরা বাজারে নৈশপ্রহরী হিসেবে কাজ করতেন।

ভোররাতে কোনো বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছোট হোসেন আলী তার হাতে থাকা টর্চ লাইট দিয়ে বড় হোসেন আলীকে মাথায় আঘাত করলে তিনি মাটিতে পড়ে যায়। পরে সে পালিয়ে যায়। সকালে স্থানীয়রা বড় হোসেন আলীকে উপজেলা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পলাতক হোসেনকে আটকের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

নিহতের বোন জামাতা লায়েছ মিয়া বলেন, রাতে কি হইছে আমরা জানি না। সকালে বাজার থেকে খবর পেয়ে হাসপাতালে গিয়ে দেখি হোসেন আলীর মরদেহ। আমরা এ হত্যার বিচার চাই।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image