• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহে অটোরিকশা ছিনতাই ও চালক হত্যাকারি ২জন গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৫ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৩১ পিএম
অটোরিকশা ছিনতাই ও চালক হত্যাকারি ২জন গ্রেফতার
২জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহে সিএনজি অটোরিকশা ছিনতাই ও চালক হত্যাকারি ২জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। ঘটনার দীর্ঘ তদন্তে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে শুক্রবার (৩ জুন) রাতে ঈশ্বরগঞ্জ উপজেলার বেশ কয়েক স্থানে অভিযান চালিয়ে খুনিদের গ্রেফতার করেছে তারা।

গ্রেফতার খুনিরা হলেন- ঈশ্বরগঞ্জ উপজেলার দত্তপাড়া গ্রামের আবুল মনসুরের ছেলে মো. আবু রায়হান (২৫), গাংপাড়া গ্রামের নূর আহাম্মদ মিলনের ছেলে মোজাম্মেল হক (১৯) এবং ধামদী গ্রামের আব্দুল লতিফের ছেলে মো. জিয়াাউর রহমান সাইদুল (২১)।
 
শনিবার (৪ জুন) দুপুরে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম।


ডিবি’র ওসি মো. সফিকুল ইসলাম জানান, গত ১৪ ফেব্রæয়ারি ময়মনসিংহে অটোরিকশা চালক মোজাম্মেল হোসেনকে (২১) গলায় মাফলার পেঁচিয়ে হত্যা করে ছিনতাইকারীরা। এরপর পার্শ্ববর্তী ঈশ্বরগঞ্জ উপজেলার মৃগালী সড়কের পাশে মরদেহ ফেলে দিয়ে তার সিএনজি চালিত অটোরিকশা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় তারা। এ ঘটনার পরদিন (১৫ ফেব্রæয়ারি) নিহতের বাবা বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

 তিনি আরো জানান, খুনিরা যাত্রীবেশে মোজাম্মেল হোসেনের অটোরিকশা ভাড়া করে ময়মনসিংহ শহরে এসে সময়ক্ষেপণ করে রাত গভীর হলে ঈশ্বরগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। ফেরার পথে তারা মোজাম্মেলের মোবাইল ফোন দিয়ে তার বাবা মো. ফরিদ মিয়াকে কল দিয়ে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা পাঠাতে বলেন।

কিন্তু তাদের কথামত টাকা না পাঠানোয় খুনিরা পূর্বপরিকল্পনা মোতাবেক মোজাম্মেলের গলায় মাফলার পেঁচিয়ে নাক ও মুখ চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর সড়কের পাশে মরদেহ ফেলে দিয়ে সিএনজি অটোরিকশা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যান।

ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামিরা হত্যার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / মো. নজরুল ইসলাম/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image