• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আগুনে পুড়ে ঘুমন্ত শিশুর মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০১ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২৬ পিএম
আগুনে পুড়ে ঘুমন্ত শিশুর মৃত্যু
রান্নার সময় অসাবধানতা বসত আগুন লাগে

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি:  ঠাকুরগাঁওয়ে অগ্নিদগ্ধ হয়ে ঘুমন্ত অবস্থায় মোস্তাকিম নামে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (৩০ এপ্রিল) সন্ধায় জেলার রুহিয়া থানার ২ নং আখানগর ইউনিয়নের চতুরাখোর নয়াপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মোস্তকিম ওই এলাকার রতন আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, রোববার বিকেলে রুহিয়া আখানগর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের শমসের আলীর রান্নাঘর থেকে রান্নার সময় অসাবধানতা বসত আগুনের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যেই আগুন আশেপাশের ৮টি ঘরে ছড়িয়ে পড়ে। রতন আলীর ঘরে তার তিন বছরের ছেলে শিশু মোস্তাকিন ঘুমন্ত অবস্থায় ছিলো। এসময় তার বাড়িতে কেউ না থাকায় শিশু মোস্তাকিনকে উদ্ধার করা সম্ভব হয়নি এবং অগ্নিদগ্ধ হয়ে তার মৃত্যু হয়। পরে স্থানীয়দের সহযোগীতায় এবং ফায়ার সার্ভিসের একটি ইফনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক সরোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিভিয়েছে কবে শিশুটি আগেই অগ্নিদগ্ধ হয়ে মারা যায়। আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের ক্ষতির পরিমান প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকার হতে পারে।

অগ্নিদগ্ধ হয়ে তিন বছরের শিশু নিহতের সত্যতা নিশ্চিত করে রুহিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা জানান, এ বিষয়ে রুহিয়া থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image