• ঢাকা
  • রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জে ভূমিহীন ও গৃহহীনদের বাছাই প্রক্রিয়া সম্পন্ন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০৩ পিএম
ভূমিহীন ও গৃহহীনদের বাছাই প্রক্রিয়া সম্পন্ন
গৃহহীনদের বাছাই প্রক্রিয়া সম্পন্ন

বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল: মুজিব বর্ষের অঙ্গীকার গৃহহীন কেউ থাকবেনা আর  বাকেরগঞ্জের ভরপাশা  ইউনিয়নে প্রকৃত ভূমিহীনদের যাচাই বাছাই করণ অনুষ্ঠিত হয়েছে। ৭ই এপ্রিল সকাল ১০ ঘটিকায়  ইউনিয়ন পরিষদ হলরুমে বাছাই অনুষ্ঠানে প্রকৃত ভুমিহীনদের ডেকে বাছাই প্রক্রিয়া সম্পন্ন করা  হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি আবুজর মোঃ ইজাজুল এছাড়াও ভরপাশা  ইউনিয়নের  চেয়ারম্যান  ওয়ার্ডের মেম্বার ও   আশরাফুজ্জামান খোকন উপস্থিত ছিলেন।

এসময় চেয়ারম্যান আশরাফুজ্জামান খোকন জানান সাংবাদিকদের  প্রধানমন্ত্রী যে উদ্যোগ নিয়েছেন এতে দেশে কেউ গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের প্রতি আন্তরিক। তিনি তাদের কথা চিন্তা করে সব সময় আমাদের কাজ করার নির্দেশনা দিয়ে থাকেন। আশ্রয়ন প্রকল্পের ঘর যারা পাবেন তাদের যেন কোনো অসুবিধা না হয় সে বিষয়ে খেয়াল রাখার জন্য প্রধানমন্ত্রী আমাদের আহ্বান জানিয়েছেন।

তিনি আরও বলেন, ১৯৯৬ সালে যখন আওয়ামীলীগ নির্বাচনে আসে তখন তাদের নির্বাচনী ইশতিহারে উল্লেখ ছিলো গৃহহীন ও ভূমিহীনদের ঘর নির্মাণ করে দেয়া। প্রধানমন্ত্রী তখন থেকে এসব অসহায় মানুষের কথা চিন্তা করেছিলেন। ফলে আজ তা ধীরে ধীরে বাস্তবায়ন হবে।

ঢাকানিউজ২৪.কম / মোঃ জাহিদুল ইসলাম /কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image