• ঢাকা
  • বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিএনপির জনসমর্থনের জোয়ারে সরকারে ‘হৃদকম্প’ শুরু হয়েছে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:২৪ পিএম
বিএনপির জনসমর্থনের জোয়ারে সরকারে ‘হৃদকম্প’ শুরু হয়েছে
ফাইল ছবি

নিউজ ডেস্ক: বিএনপির জনসমর্থনের জোয়ারে সরকারে ‘হৃদকম্প’ শুরু হয়েছে, মন্তব্য বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।.

আজ বুধবার জাতীয় প্রেসক্লাবে মহানগর দক্ষিণের এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।.

বিএনপি মহাসচিব বলেন, ‘নেতার কথা বলেন ওবায়দুল কাদের (আওয়ামী লীগের সাধারণ সম্পাদক)। আরে নেতা তো একজন আমাদের বাংলাদেশে- দেশনেত্রী বেগম খালেদা জিয়া। তিনিই একমাত্র নেত্রী যিনি এই দেশে দীর্ঘ ৯ বছর স্বৈরাচারকে পরাজিত দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা করেছিলেন। এখনো গণতন্ত্রের জন্য সংগ্রাম করতে গিয়ে, লড়াই করতে গিয়ে গৃহে অন্তরীন হয়ে আছেন।.


তিনি বলেন, ‘এখনো ঘরে ঘরে গিয়ে পুলিশি আক্রমণ চলছে, হয়রানি হচ্ছে, তল্লাশি চলছে। কেন, কারণ কী? কারণ বিএনপি জেগে উঠছে। আজকে এই যে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের তত্ববধায়নে নতুন করে বিএনপিকে সাজানো হচ্ছে, কমিটি গঠন করা হচ্ছে। এতে করে নতুন জোয়ার সৃষ্টি হয়েছে,নতুন প্রাণের সৃষ্টি হয়েছে।.

 .

আর সেই জন্যেই আজকে তাদের (সরকার) হৃদকম্প উপস্থিত হয়েছে। তারা ভয় পেয়েছে, কাঁপছে। এজন্য তারা বিএনপির ওপরে চড়াও হয়ে আক্রমণ করছে। স্পষ্ট করে বলতে চাই, পৃথিবীতে কোনো স্বৈরাচার, কোনো একনায়ক, কোনো ফ্যাসীবাদী শাসক বা কোনো অত্যাচারি শাসক কোনোদিনই টিকে থাকতে পারে নাই। জনতার উত্তাল রোষের মধ্য দিয়ে তাদেরকে পরাজয় বরণ করতে হয়েছে। তখন আর তাদেরকে খুঁজে পাওয়া যায় না।’.

 .

মহানগর দক্ষিণ করোনা হেলপ সেন্টার পরিচালনা কমিটির আহ্বায়ক মোশাররফ হোসেন খোকনের সভাপতিত্বে ও মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক রফিকুল আলম মজনুর সঞ্চালনায় আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিন ও মহানগর দক্ষিণের সহসভাপতি নবী উল্লাহ নবী প্রমুখ।. .

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image