• ঢাকা
  • শনিবার, ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ঠাকুরগাঁওয়ে সাংবাদিক পার্থ-বিধানের মায়ের মৃত্যুতে শোকসভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১০ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:৩০ পিএম
চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন তিনি
শোকসভা

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবে সভাপতি ও মোহনা টেলিভিশন জেলা প্রতিনিধি এবং ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সদস্য ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি পার্থ সারথী দাসের মায়ের মৃত্যুতে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ অক্টোবর) সন্ধ্যায় অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে এ শোকসভা অনুষ্ঠিত হয়। শোকসভায় অনলাইন প্রেসক্লাবে সহ-সভাপতি কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা ও ঠাকুরগাঁও সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক মোঃ শাহীন ফেরদৌস,সাংগঠনিক সম্পাদক এন্টোনি ডেভিড নীল,দপ্তর সম্পাদক আলমগীর হোসেন, অর্থ সম্পাদক মেহেদী হাসান,কার্যকরী সদস্য কুদরত আলী, আল ফায়সাল অনিক, ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার এর সম্পাদক আবুল হাসান সহ প্রমূখ। বক্তারা সংগঠনের সভাপতি বিধান দাস  ও পার্থ সারথি দাসের মাতৃবিয়োগে গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন অনলাইন প্রেসক্লাবের সদস্যগণ ।

শোকসভা অনুষ্ঠানটি সঞ্চলনা করেন অনলাইন প্রেসক্লাবে সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম রঞ্জু। গত ৭ অক্টোবর বিধান চন্দ্র দাস ও পার্থ সারথি দাসের মাতা কৃষ্ণা রানী দাস রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন।

 

ঢাকানিউজ২৪.কম / গৌতম চন্দ্র বর্মন

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image