• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মাদারগঞ্জ উপজেলা চেয়ারম্যানের মুক্তি দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৫৫ এএম
মাদারগঞ্জ উপজেলা চেয়ারম্যানের মুক্তি দাবীতে
বিক্ষোভ ও মানববন্ধন

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মাদারগঞ্জে সার ব্যবসায়ী নওশের আলী হত্যা মামলায় উপজেলা চেয়ারম্যান রায়হান রহমতুল্লাহ রিমুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে স্থানীয় জনগন।

বুধবার (০৩ জুলাই) দুপুর ১২ টায় মাদারগঞ্জ পৌর শহরের উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে মাদারগঞ্জের স্বর্বস্তরের জনগনের ব্যানারে মানববন্ধন করেন।

মাদারগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও শহর যুবলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান সাগরের সভাপতিত্বে ঘন্টা ব্যাপি মানববন্ধন বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন আয়না, শহর আওয়ামী সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সেবু, উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক ইদ্রিস আলী পাওয়ার প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, একটি মহল ষড়যন্ত্র করে মিথ্যা হত্যা মামলায় সদ্য নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান রহমতুল্লাহ রিমুকে ফাঁসানো হয়েছে। উপজেলা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে তাকে এ মামলায় জড়ানো হয়। সেই মামলায় গত ১ জুলাই জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন বিজ্ঞ আদালত। সেই মামলা থেকে অব্যহতি ও নিঃশর্ত মুক্তির দাবি করেন বক্তরা। তা না হলে কঠোর আন্দোলনে যাবার হুশিয়ারি দেন বক্তারা।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image