• ঢাকা
  • বুধবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সুন্দরগঞ্জে শাড়ীর ভিতর থেকে গাঁজাসহ মাদক কারবারী আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১০ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩৬ পিএম
সুন্দরগঞ্জে শাড়ীর ভিতর থেকে
গাঁজাসহ মাদক কারবারী আটক

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে দুটি বান্ডিলে ৫০টি বিভিন্ন রংয়ের দেশীয় তাঁতের শাড়ীর ভিতর পত্রিকা দিয়ে পেঁচানো অবস্থায় ১৫ কেজি অবৈধ মাদকদ্রব্য (শুকনা গাঁজা) উদ্ধারসহ দু’জন মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। উপজেলার তিস্তাবাজার (মহিলা বাজারস্থ) দক্ষিন পার্শ্বে বজরাঘাট হতে সুন্দরগঞ্জগামী পাকা রাস্তার উপরে অবস্থানকালে তারা মিয়া ও জহুরুল ইসলাম রকেটের কালো কাপড়ের গাটির ভিতর থেকে এসব উদ্ধার করা হয়।

শুক্রবার (৯ জুন) দুপুরে সুন্দরগঞ্জ থানায় প্রেস কনফারেন্স এসব তথ্য জানান গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ ইবনে মিজান। 

তিনি জানান, গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন-এর নির্দেশনা ও তত্ত¡াবধানে সুন্দরগঞ্জ থানা পুলিশ গত ৮ জুন বিকেলে এএসআই আব্দুল মান্নান সঙ্গীয় ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধার অভিযান করাকালে উক্ত স্থান হতে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার দ্বাবারিয়া এলাকার রহম আলী প্রামানিকের পুত্র তারা মিয়া (৩৭) ও একই জেলার সেরখালি গ্রামের মো. আ. কুদ্দুসের পুত্র মো. জহুরুল ইসলাম রকেট (৩৫), এর নিকট পৃথক দুটি বান্ডিলে ৫০টি বিভিন্ন রংয়ের দেশীয় তাতের শাড়ীর ভিতর পত্রিকা দিয়ে পেঁচানো অবস্থায় ১৫ কেজি অবৈধ মাদকদ্রব্য (শুকনা গাঁজা) উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৫০ হাজার টাকা। এ বিষয়ে সুন্দরগঞ্জ থানায় ২০১৮ সালের ৩৬ ধারায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৮ জুন মামলা হয়েছে। যার মামলা নং-১৩, জি আর নম্বর-১৬৭।

প্রেস কনফারেন্সে গাইবান্ধা সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) শুভ্র দেব, সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ কে.এম আজমিরুজ্জামান, গাইবান্ধা ট্রাফিক অফিসার ইনচার্জ নূর আলম সিদ্দিক, সুন্দরগঞ্জ থানা তদন্ত অফিসার সেরাজুল হকসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image