• ঢাকা
  • শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

তমালের ‘মুড নেই’ গানে প্রাণ পেল অবরুদ্ধ সময়ের আর্তনাদ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৬ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১০:১৮ এএম;
শ্বাসরুদ্ধকর , লকডাউন , মুড নেই’
মুড নেই টিএমএল মিউজিক ইউটিউব চ্যানেলে উন্মুক্ত

নিউজ ডেস্ক:    করোনাকালের লকডাউন আর বিধিনিষেধে অবরুদ্ধ এ শহর, বর্তমান পৃথিবী। চিরচেনা মানুষগুলো আচমকা যেন হয়ে গেছি এক একটা বিচ্ছিন্ন দ্বীপের বাসিন্দা। চাপা একটা হাহাকার যেন ভেসে বেড়াচ্ছে শহরের হাওয়ায় হওয়ায়। সময়ের এই হাহাকার ঘিরেই ‘মুড নেই’ শিরোনামে এবার দারুণ একটি গান আমাদের উপহার দিলেন পিয়ানিস্ট এবং খ্যাতিমান সুরকার ও কন্ঠশিল্পী তমাল। সদ্য রিলিজ হওয়া তার এই গানটিতে দারুণ শক্তি নিয়ে ধ্বনিত হয়েছে শ্বাসরুদ্ধকর এ সময়।.

টিএমএল প্রোডাকশান থেকে তৈরি ‘মুড নেই’ গানটির চমৎকার একটি মিউজিক ভিডিও সম্প্রতি টিএমএল মিউজিক তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে দর্শক-শ্রোতাদের জন্য উন্মুক্ত করেছে ( যঃঃঢ়ং://ুড়ঁঃঁ.নব/ও৯ঠথযর৩৪ও৫ঊ )।.

মায়াবী কবিতার মতো গভীর বাণীসমৃদ্ধ গানটির লিরিক রচনা করেছেন গীতিকার সকাল। গানপ্রেমী শ্রোতাদের জন্য আরেকটি সুখবর হচ্ছে, সঙ্গীতায়োজক তমালের আয়োজনে সম্প্রতি শুরু হওয়া এই টিএমএল মিউজিক চ্যানেলে প্রতি সপ্তাহেই একটি করে নতুন গান নিয়ে হাজির হচ্ছেন তিনি।.

ইতোমধ্যে শ্রোতামহলে সাড়া জাগানো তার এসব গানের মধ্যে রয়েছে ‘ঝুম ঝুম’ এবং ‘জলেই বারো মাস’। দীর্ঘ ত্রিশ বছর ধরে বাংলাদেশে সঙ্গীতাঙ্গনে শ্রোতাদের ভালোবাসা কুড়িয়ে চলেছেন ৯০ দশকের শুরুতে গানের ভুবনে পা রাখা তমাল। দীর্ঘদিন কাজ করেছেন জেমসের নগরবাউলের সদস্য হয়ে।.

পাশাপাশি, অসংখ্য অ্যালবামে সুরকার এবং সঙ্গীতায়োজনের কাজ করেছেন তিনি। এর মধ্যে উল্লেখযোগ্য ‘সাতরঙে সাতজন’, ‘রঙবেরঙের মানুষ’, পার্থ বড়–য়া ও ফাহমিদা নবীর ‘ভালোবাসার রঙ’, ফাহমিদা নবীর একক অ্যালবাম ‘মনে কি পড়ে’ এবং স্বপ্নগল্প’ এবং বাপ্পা মজুমদার ও ফাহমিদা নবীর যৌথ অ্যালবাম ‘এক মুঠো গান’।
 .

.

ঢাকানিউজ২৪.কম /

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image