• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নাসিরনগরে সিলেট মহাসড়কে মোটর সাইকেল দূর্ঘটনায় মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২২ পিএম
মোটর সাইকেল দূর্ঘটনায় মৃত্যু
সড়ক দূর্ঘটনায় মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার দুুই যুবক হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার আন্দিউড়া নামক স্থানে ঢাকা সিলেট মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় জলিল মিয়া (২৬) ও স্মরন মিয়া (২৪) নামে দুই যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় স্মরণ মিয়া তাৎক্ষনিক মৃত্যু বরণ করে। অপর আরোহী জলিল মিয়া(২৬) কে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে সে মৃত্যুবরণ করে।

বুধবার রাতে হবিগঞ্জ-সিলেট মহা সড়কের হোটেল হাইওয়ে ইন সংলগ্ন মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত জলিল মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামের ৮ নং ওয়ার্ডের মৃত বরজু মিয়ার ছেলে আর স্বরন মিয়া মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও সাহাজি বাজার দরগাহ গেইট এলাকার শাহাবুদ্দিন মিয়ার আপন ভাই মনহুম সেবুল মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, হাইওয়ে ইন হোটেল সংলগ্ন মেইন সড়কে মোটরসাইকেলে তারা দরগাহ গেইট থেকে আসছিলেন । ওই সময় বিপরীতমুখী একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে তারা গতি হারিয়ে ফেলে দূর্ঘটনার শিকার হয় এবং ঘটনাস্থলে তাৎক্ষনিক একজনের মৃত্যু হয়।

পরে পুলিশ স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে একজনকে মৃত ও আহত আরেকজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করে। হাসপাতালে নেওয়ার পথে  আহত যুবক জলিল মিয়া মারা যায়।

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image