• ঢাকা
  • শুক্রবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:১৯ এএম
বলিউড
বলিউড অভিনেত্রী কাজলের পরিবার

নিউজ ডেস্ক: বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেই তারকা কিডদের একজন, যাকে প্রায়ই ভিডিও এবং ছবির মাধ্যমে ভক্তদের দৃষ্টি আকর্ষণ করতে দেখা যায়। 

ভক্তরা তাদের ছুটি এবং পার্টির ছবি দেখতে পছন্দ করেন। এদিকে, বাবা দিবস উপলক্ষে তিনি তার বাবার জন্য একটি অদেখা ভিডিও শেয়ার করেছেন, যা তার ছোটবেলার। সোশ্যাল মিডিয়ায় তা ক্রমশ ভাইরাল হচ্ছে। 

আসলে, স্টারকিড তার ব্যক্তিগত সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ক্লিপটি শেয়ার করেছিলেন, যা এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে।

শৈশবের ভিডিওতে নাইসাকে তার মা কাজলের কোলে বসে থাকতে দেখা গেছে। অভিনেত্রী তার মেয়েকে জয় মাতা দি এবং ওম নমঃ শিবায় বলতে বলেন। 

একই সময়ে নাইসাকেও কিউট স্টাইলে পুনরাবৃত্তি করতে দেখা যায়। আরও, অভিনেত্রী মেয়ে নাইসাকে বাবা আমি তোমাকে ভালোবাসি বলতে বলেন, যা তিনি পুনরাবৃত্তি করেন। 

এই ভিডিওটি শেয়ার করতে গিয়ে ক্যাপশনে নাইসা লিখেছেন, শুভ ফাদার্স ডে বাবা, আমি তোমাকে ভালোবাসি। অজয় দেবগনও তার ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিওটি শেয়ার করেছেন।


ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ব্রাউনি বাচ্চা নাইসার জন্য পয়েন্ট করেছেন।

 যারা জানেন না তাদের জন্য বলে রাখি যে নাইসা কাজল এবং অজয় দেবগনের বড় মেয়ে। তার একটি ছোট ভাই, যুগ দেবগন আছে, যাকে প্রায়ই পাপারাজ্জি ক্যামেরায় বন্দী হতে দেখা যায়। 

যাইহোক, যদি আমরা নাইসা সম্পর্কে কথা বলি, তাকে প্রায়শই তার গ্লোআপের জন্য ট্রোলড হতে দেখা যায়, যা কাজল একটি সাক্ষাত্কারের সময়ও উল্লেখ করেছিলেন।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image