• ঢাকা
  • মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাটমোহরে স্বাধীনতার ৫২ বছর উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২৭ পিএম
চাটমোহরে
স্বাধীনতার ৫২ বছর উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতা

হেলালুর রহমান, চাটমোহর (পাবনা) সংবাদদাতা : বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পাবনার চাটমোহর উপজেলার অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠান অরবিট্ল লিংক স্কুল এন্ড কলেজের আয়োজনে মহান স্বাধীনতার ৫২ বছর উদযাপন এবং প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উদ্বোধন করা হয়েছে। 

শনিবার (৪ মার্চ) সকালে দু’দিনব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ভূমি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মকবুল হোসেন। অরবিট্ল লিংক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ এম এ মতিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কে এম আনোয়ারুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহল, সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ তানজিনা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিন, জেলা পরিষদ সদস্য মোঃ সাইদুল ইসলাম, সংরক্ষিত নারী সদস্য আফিয়া আকতার আখি প্রমূখ। 

উদ্বোধনী অনুষ্ঠানে স্কুলে দু’জন কৃতি শিক্ষার্থী যারা ২০২২ সালের এসএসসি পরীক্ষায় রাজশাহী শিক্ষাবোর্ডের মেধা তালিকায় স্থান করেছে,তাদেরকে সংবর্ধনা দেওয়া হয়। এরা হলেন মাহিম ইসলাম ও তানহা কাবাসসুম। 

দু’দিনব্যাপী অনুষ্ঠানের প্রথমদিন শনিবার ছিল উদ্বোধন,কুজকাওয়াজ,শারীরিক কসরত ও ক্রীড়া প্রতিযোগিতা। আজ রবিবার রয়েছে শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image