• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

যুক্তরাষ্ট্রে বিশ্বমানের স্টেডিয়াম বানাচ্ছে শাহরুখ খান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১২ পিএম
লস অ্যাঞ্জেলস থেকে ৪০ মাইল দক্ষিণ-পূর্বে
স্টেডিয়াম বানাচ্ছে শাহরুখ খান

নিউজ ডেস্ক:  ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্স দল কিনে ক্রিকেটে বিনিয়োগ শুরু করেন শাহরুখ খান। এরপর ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও (সিপিএল) দল কেনেন তিনি। সেই ধারাবাহিকতায় এবার যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেটেও (এমএলসি) বিনিয়োগ করতে যাচ্ছেন বলিউড বাদশাহ খ্যাত এই অভিনেতা।

নাইট রাইডার্স গ্রুপের যৌথ মালিক শাহরুখ খান। সিপিএলে তাদের দলের নাম ত্রিনবাগো নাইট রাইডার্স। এবার যুক্তরাষ্ট্রে ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ করারও উদ্যোগ নিয়েছে তারা। সাউদার্ন ক্যানিফোর্নিয়ায় স্টেডিয়াম বানানোর পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে।

স্টেডিয়াম তৈরি করা নিয়ে ভীষণ উচ্ছ্বাস প্রকাশ করেছে কেআরজি ও এমএলসি। ক্যালিফোর্নিয়ার দক্ষিণাঞ্চলের আরভিন শহরের প্রশাসকদের সঙ্গে সমঝোতায় পৌঁছেছে এমএলসি। গ্রেট পার্ক সেখানেই অবস্থিত। এমএলসি শুক্রবার ঘোষণা করেছে, স্টেডিয়াম নির্মাণের অনুমোদন লাভ করেছে তারা ।

দশ হাজার দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন স্টেডিয়ামটির অবস্থান লস অ্যাঞ্জেলস থেকে ৪০ মাইল দক্ষিণ-পূর্বে। এটি নির্মাণে খরচ হবে ৩০ মিলিয়ন মার্কিন ডলার।

আগামী ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ যৌথভাবে আয়োজিত হবে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে। সেজন্য আইসিসির অনুমোদন পাওয়ার নির্ধারিত সময়ের আগে স্টেডিয়ামটির বানাতে আত্মবিশ্বাসী এমএলসি। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগে লস অ্যাঞ্জেলেসের একটি দল থাকবে। তারা স্টেডিয়ামটিকে হোম ভেন্যু হিসেবে ব্যবহার করবে।

ঢাকানিউজ২৪.কম /

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image